Site icon The News Nest

সাদা গাউনে ঠিক যেন রাজকন্যা! গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে বিয়ে করলেন সানা খান

sana khan 21086494

অক্টোবর মাসে আচমকা গ্ল্যামায় দুনিয়াকে বিদায় জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সানা খান। বিগ বস খ্যাত এই তারকা সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেছিলেন ‘ বলিউড বা বিনোদন জগতের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। এবার সামনে এল সানার বিয়ের খবর! হ্যাঁ, শুক্রবার রাতে সুরাটে সলমন খানের জয় হো কো-স্টার নিকাহ সারলেন মুফতি আনাসের সঙ্গে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই সানাকে কনে এবং মুফতিকে বরের বেশে দেখা যায়। দু’‌জনে মিলে কেকও কাটেন। জানা গিয়েছে, বর গুজরাটের (Gujrat) সুরাটের (Surat) বাসিন্দা মৌলানা মুফতি আনাস। বিগ বস খ্যাত অপর তারকা এজাজ খানের সৌজন্যেই নাকি মুফতি অনসের সঙ্গে প্রথম পরিচয় সানার।

ভিডিওটিতে দেখা যায়, সাদা কুর্তা–পাজামা পরা মুফতির হাত ধরে সিঁড়ি দিয়ে নামছেন সানা। ধবধবে সাদা গাউনে দুর্দান্ত দেখতে লাগছিল তাঁকে। এরপর দেখা যায়, দু’‌জনে মিলে কেকও কাটেন। তাতে আবার লেখা, ‘‌নিকাহ মুবারক।’‌ এরপরই তাতে কমেন্টের বন্যা বয়ে যায়। ভক্তরা দু’‌জনকেই শুভেচ্ছা জানান।কেউ কেউ আবার তাঁর এহেন সিদ্ধান্তে অবাক হয়েছেন। যদিও অভিনেত্রীর তরফ থেকে সরকারিভাবে এখনও কিছুই জানানো হয়নি।

আরও পড়ুন: বিগ বি’র থেকে পাওয়া চিঠি সোশ্যালে শেয়ার করলেন জিৎ, দেখুন কী আছে লেখা…

‘‌ওয়াজা তুম হো’‌, ‘‌জয় হো’‌–র মতো সিনেমায় অভিনয় করেছেন সানা। এছাড়াও একাধিক শো‌তেও কাজ করেছেন। এ বছরের ফেব্রুয়ারিতেই বয়ফ্রেন্ডের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া গিয়েছিল। এরপর বেশ কিছুদিন অবসাদেও ভুগেছিলেন অভিনেত্রী। তারপর বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন। আর এবার সরাসরি বিয়ে!‌

শোবিজ ছেড়ে দেওযার কারণ হিসাবে গত ৮ অক্টোবর সোশ্যাল মিডিয়া পোস্টে সানা লেখেন-  ‘আমি আমার জীবনের গুরুত্বপূর্ন অধ্যায়ের মধ্যে রয়েছি। আমি কয়েক বছর ধরে শোবিজের দুনিয়ায় জীবন কাটাচ্ছি, এবং এই সময় আমি প্রচুর খ্যাতি, সম্মান, অর্থ ও ভালোবাসা পেয়েছি আমার ভক্তদের কাছ থেকে- আমি কৃতজ্ঞ। তবে গত কয়েক দিন ধরে আমার মাথায় একটা চিন্তা-ভাবনা কাজ করছে, একজন কি শুধুই নিজের জন্য অর্থ এবং খ্যাতির খোঁজে জন্ম নেয়? এটা কি মানুষের নৈতিক দায়িত্ব নয়- যাঁরা দুঃস্থ, যাঁদের নিঃসম্বল তাঁদের সেবা-যত্ন করার? মানুষের কি এটা ভাবা উচিত নয় যে মরণের পারে কী হবে? আমরা তো যে কোনও সময়ই মরতে পারি, তাই না?’

সানা আরও লেখেন, তিনি ধর্মের পথে হেঁটে এর উত্তর খুঁজতে চান। তাঁর মতে, ‘পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটে বেড়ানোর অর্থহীন’।

আরও পড়ুন: মুহূর্তের মধ্যে মেয়ের আবদার মেটালেন, নিজের হাতে ঘর রং করলেন বাংলাদেশের গায়ক- অভিনেতা তাহসান

 

 

 

Exit mobile version