Site icon The News Nest

Rani Rashmoni: আজ দিতিপ্রিয়ার যাত্রা শেষ, শুরু হবে সন্দীপ্তার পথ চলা

rani rasmoni scaled

বর্তমানে বাংলা টেলিভিশনের এক নম্বর শো-এর নায়ক তিনি। নিঃসন্দেহে তিনি বাংলার কয়েক হাজার তরুণীর ক্রাশ- বুঝতেই পারছেন কথা হচ্ছে ‘মিঠাই’-এর উচ্ছেবাবু মানে অভিনেতা আদৃত রায়ের। তবে রবিবার সাত সকালে মন খারাপের কথা ফেসবুকের দেওয়ালে লিখেন অভিনেতা। মন খারাপ তো হওয়ারই কথা, আজই শেষবারের মতো ছোটপর্দায় দেখা যাবে রানিমা-কে। চার বছরের যাত্রা শেষ ‘করুণাময়ী রানি রাসমণি’র। না, সিরিয়াল বন্ধ হচ্ছে না, আগামিকাল থেকে শুরু হবে ‘করুণাময়ী রানি রাসমণি : উত্তর পর্ব’, তবে আজ রানিমার জীবনাবসানের সঙ্গে শেষ হবে দিতিপ্রিয়ার সফর।

রবিবার সকাল সকাল ‘রানিমা’ দিতিপ্রিয়ার জন্য আবেগঘন বার্তা দিলেন ‘মিঠাই’-এর নায়ক। পর্দার সিধ ফেসবুকের দেওয়ালে লিখেছে- ‘একটা ইমোশ্যানাল দিন সকলের জন্য যাঁরা গত ৪ বছর ধরে করুণাময়ী রাণী রাসমণি দেখছে…. চলুন আজ রানিমা-কে আমরা অন্তিম বিদায় জানাই… দিতিপ্রিয়া রায় তোমার জন্য গর্বিত’। এই পোস্টের সঙ্গে পর্দার রানিমার সঙ্গে কাটানো কিছু দুর্দান্ত মুহূর্তের ঝলকের কোলাজ শেয়ার করে নিয়েছেন আদৃত রায়।

আরও পড়ুন: তৃতীয় সন্তানের জন্ম হয়ে গেছে! নেটমাধ্যমে এমনই ইঙ্গিত দিলেন লিজা হেডন

আদৃতের এই বার্তার চটজলদি জবাবও দিয়েছেন দিতিপ্রিয়া। কমেন্ট বক্সে লেখেন, ‘অনেক অনেক ধন্যবাদ বন্ধু, এই কথাগুলো সত্যি অনুপ্রেরণা। শীঘ্রই দেখা হচ্ছে… ভালোবাসা’।

শনিবার শেষ শ্যুটিং ছিল দিতিপ্রিয়ার। ‘রাণী রাসমণি’-র মৃত্যুতে ৪ বছরের যাত্রা শেষ করলেন অষ্টাদশী অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। কিন্তু ধারাবাহিক চলবে। গদাধর ও সারদামণির যাত্রা অব্যাহত থাকবে। গদাধর থেকে রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প দেখানো হবে বলে জানিয়েছিলেন গদাধরের চরিত্রাভিনেতা সৌরভ সাহা নিজেই। কিন্তু সারদামণি তো বড় হবেন। তিনিও তো সারদা মায়ের পরিচয়ে পরিচিত হবেন। তাঁর চরিত্রে কাকে দেখা যাবে?

এই প্রশ্নের উত্তর পাওয়া গিয়েছে ধারাবাহিকের সেটেই। সারদার চরিত্রে অভিনয় করার জন্য ধারাবাহিকে পা রাখতে চলেছেন টেলি-অভিনেত্রী সন্দীপ্তা সেন। সম্প্রতি অঞ্জন দত্তের পরিচালনায় ‘মার্ডার ইন দ্য হিলস’ ওয়েবসিরিজে চিকিৎসকের চরিত্রে কাজ করেছেন অভিনেত্রী। ফের ছোট পর্দায় পা রাখতে চলেছেন তিনি। যদিও এই মুহূর্তে সন্দীপ্তা এই বিষয়ে মুখ খুলতে রাজি হননি। কিন্তু টেলিপাড়ার আনাচে কানাচে শুধু এই নামই ঘুরছে। সারদা মায়ের রূপে দেখা যাবে সন্দীপ্তাকে।

আরও পড়ুন: ভেস্তি পরে নিখিল মজলেন ‘লুঙ্গি ডান্স’-এ! জমিয়ে দিলেন বিয়ের আসর

Exit mobile version