ভেস্তি পরে নিখিল মজলেন ‘লুঙ্গি ডান্স’-এ! জমিয়ে দিলেন বিয়ের আসর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরিবারের বিয়ের অনুষ্ঠান রীতিমতো মাতিয়ে রেখেছেন নিখিল জৈন। তাঁর ‘রাউড়ি’ অবতার দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। বিয়ের আসরে একদল মহিলার সঙ্গে দক্ষিণ ভারতীয় ডান্স ট্রাকের সঙ্গে তাল মেলালেন নিখিল। এদিন একদম সাউথ ইন্ডিয়ান বেশেই পাওয়া গেল নিখিলকে, পরনে ভেস্তি, সাদা শার্ট আর কাঁদে সোনালি জরির দেওয়া সাদা উত্তরীয়।শাহরুখ খানের ‘লুঙ্গি ডান্স’ তালে মন খুলে নাচলেন নিখিল। ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়েছে এই ঝলক, যা মুহূর্তেই ভাইরাল। ইনস্টা স্টোরির ক্যাপশনে নিখিল লিখেছেন ‘বোনেদের সঙ্গে ভাইয়ের নাচ’।

তিন দিন আগে নেটমাধ্যমে নিখিল জানিয়েছিলেন, বাড়িতে বিয়ে। আনন্দের আমেজ ছড়িয়ে পড়েছে পরিবারের সবার মনে। এই আনন্দ থেকে নিজেকে দূরে রাখতে পারেননি নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’। বলা ভাল, তিনি নিজেই দূরে সরে থাকেননি। বিরহী নিখিলকে অন্য রূপে দেখে অবাক নেটাগরিকেরাও।

আরও পড়ুন: ২ বছর পর আবার স্ক্রিনে ফিরলেন Shah Rukh Khan! নয়া অবতার দেখে উচ্ছ্বসিত নেটিজেন

নুসরত তাঁর জীবনে অনেক দিনই অতীত। যদিও মাঝেমধ্যে বিরহের গান শুনতে শুনতে একা গাড়ি নিয়ে শহরের পথে ঘুরতে দেখা গিয়েছে নিখিলকে। তার মধ্যেই নেটমাধ্যম সরগরম নিখিল-ত্রিধা চৌধুরীকে নিয়ে। নিখিলের বস্ত্র বিপণি সংস্থার বর্তমান মডেল ত্রিধা। ইদানিং ত্রিধার ছবিতে নিখিলের মন্তব্য জ্বলজ্বল করছে সবার আগে। কখনও মিলে যাচ্ছে তাঁদের পোস্ট।

এ রকমই একটি পোস্টে সম্প্রতি ত্রিধা দাম্পত্য, বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর কথায়, বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল! এই মন্তব্য দেখে প্রশ্ন উঠেছে নেট মহলে, ত্রিধা কি নুসরতের জায়গা নিতে চলেছেন? ত্রিধাকে জড়িয়েই কি আগামী দিনের স্বপ্ন দেখতে চাইছেন শাসকদলের সাংসদ-অভিনেত্রীর ‘প্রাক্তন’?

আরও পড়ুন: সায়ন্তনের পরিচালনায় শীঘ্রই বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest