Site icon The News Nest

Sanjay Dutt: অ্যাকশন সিকুয়েন্স করতে গিয়ে মাথায় আঘাত সঞ্জুর, পড়ল সেলাই

sanjay dutt

ব্যাংককে শ্যুটিং করতে গিয়ে চোট পেয়েছেন বলিউডের ‘মুন্না ভাই’। এই মুহূর্তে অন্যতম ব্যস্ত তারকা তিনি, হাতে রয়েছে ‘দ্য গুড মহারাজা’, ‘ওয়েলকাম ৩’, ‘গুড়চড়ি’, ‘লিও’ এবং ‘বাপ’-এর মতো ছবি।

এই মুহূর্তে পুরী জগন্নাথ পরিচালিত ‘ডবল ইস্মার্ট’ ছবির শুটিংয়ে সঞ্জয়। সম্প্রতি, তাইল্যান্ডে এই ছবির শুটিং শুরু হয়। সূত্রের খবর, সেটেই অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন সঞ্জুবাবা। চোট লেগেছে মাথায়। বেশ কয়েকটা সেলাই পড়েছে।

আরও পড়ুন: Don 3 Teaser: রণবীরই ডন! টিজারে আওড়ালেন আইকনিক ডায়লগ, পারবেন শাহরুখকে টেক্কা দিতে?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। আসলে অভিনেতাকে তলোয়ার নিয়ে অ্যাকশন করতে হচ্ছিল। কিন্তু অসাবধানতাশত আঘাত লাগে মাথায়। তৎক্ষণাৎ বিশেষ একটি দল সঞ্জয়কে চিকিৎসকের কাছে নিয়ে যান। তবে অভিনেতা নাকি কোনও ছুটি নেননি। প্রাথমিক চিকিৎসার পর আবার তিনি শুটিং ফ্লোরে ফিরেছেন। যদিও এই দুর্ঘটনা প্রসঙ্গে সঞ্জয় এখনও কোনও রকম প্রতিক্রিয়া দেননি। তাই এই খবরের সত্যতা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। এপ্রিল মাসে খবর রটেছিল কন্নড় ছবির শ্যুটিংয়ে বোমা ফেটে আহত হয়েছেন সঞ্জয় দত্ত, পরে সেই খবর নস্যাৎ করে সঞ্জু বাবা জানান একদম সুস্থ রয়েছেন তিনি।

‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ খলনায়কের ভূমিকায় অভিনয় করে সমালোচক এবং ভক্তদের মুগ্ধ করেছিলেন সঞ্জয় দত্ত। এই ছবির সঙ্গেই সাউথ ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয়েছে তাঁর, বর্তমানে সঞ্জয়ের হাতে একাধিক প্রোজেক্ট রয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রির। গত মাসে সঞ্জয়ের দত্তের ৬৭তম জন্মদিনে প্রকাশ্যে এসেছিল ‘ডবল ইস্মার্ট’-এ তাঁর ফার্স্ট লুক। পুরী জগন্নাধের এই ছবিতে ‘বিগ বুল’ হিসাবে দেখা যাবে সঞ্জয়কে। ফার্স্ট লুকে চুরুট হাতে দেখা মিলেছে অভিনেতার। কানে দুল, ভ্রু-র পাশে আঁকা ট্যাটু, একদম অন্যরকম অবতারে সঞ্জয় দত্ত। ২০১৯ সালের ব্লকবাস্টার ‘ইস্মার্ট শঙ্কর’-এর একটি সিক্যুয়াল। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন রাম পোথিনেনি, আর সঞ্জয়কে ‘বিগ বুল’ নামের চরিত্রে দেখা যাবে। ২০২৪ সালের ৮ই মার্চ হিন্দি, তেলেগু, তামিল-সহ একাধিক ভাষায় মুক্তি পাবে ‘ডবল ইস্মার্ট’।

আরও পড়ুন: Chaleya: দু’বাহু ছড়িয়ে চেনা ঢঙে ফিরছেন ‘কিং অফ রোম্যান্স’, মুক্তির অপেক্ষায় ‘জওয়ান’ ছবির নতুন গান

 

 

Exit mobile version