Site icon The News Nest

Sapna Gill: নাভিতে ট্যাটু, ইনস্টায় লক্ষাধিক ফলোয়ার্স, দেখুন পৃথ্বী – স্বপ্নার হাতাহাতির মুহূর্ত

WhatsApp Image 2023 02 17 at 5.59.49 PM

মুম্বইয়ের সান্টাক্রুজ এলাকার একটি হোটেলে খেতে যান ভারতীয় ব্যাটসম্যান পৃথ্বী শ। সেখানেই যান স্বপ্না গিল। তিনি পৃথ্বীর সঙ্গে ছবি তুলতে চাইলে এই ক্রিকেটার তাতে অস্বীকার করেন। তারপরই তাঁর উপর হামলা চালান এই মহিলা। এটা কি স্রেফ রাগের বশে নাকি ভিডিয়ো বানিয়ে ভাইরাল হতে চেয়েছিলেন স্বপ্না? আসলে আজকাল সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, তথা ইউটিউবাররা সবেতেই ‘কনটেন্ট’ খুঁজে পান কিনা! হয়তো এক্ষেত্রেও তাই হয়েছিল। যাঁকে নিয়ে এত চর্চা গতকাল থেকে আজ তাঁর পরিচয় জেনে নেওয়া যাক।

পৃথ্বী কাণ্ডে গ্রেফতার হওয়া স্বপ্না একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ২১৮ কে ফলোয়ার্স তাঁর। বাহারি পোশাকে ফটোশুট করানো ও রিলস বানানোই এই সুন্দরীর কাজ। সব পোস্টে গড়ে সাড়ে তিন হাজার লাইক পান কম বেশি। তিনি একাধিক ভোজপুরি ছবিতে অভিনয়ও করেছেন। ভোজপুরি অভিনেতা রবি কিষণ, দীনেশ লালের সঙ্গে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন: Ankush-Oindrila: প্রেমের সপ্তাহে ঠোঁটে ঠোঁট, তবু বিয়ে হওয়া নিয়ে সংশয় প্রকাশ অঙ্কুশের

স্বপ্না কিন্তু আদতে চণ্ডীগড়ের বাসিন্দা। বর্তমানে মুম্বইয়ে থাকেন। ফেসবুক, ইনস্টাগ্রামের পাশাপাশি ভিডিও শেয়ারিং এপ জশ, স্ন্যাপচ্যাট-এও একাউন্ট রয়েছে গিলের।

এই মুহূর্তে স্বপ্না রয়েছেন ওশিওয়াড়া পুলিস স্টেশনে। তাঁর আইনজীবী আলি কাশিফ খানের বক্তব্য, ‘পৃথ্বী হেনস্থা করেছেন স্বপ্নাকে। একটি লাঠি পৃথ্বীর হাতেও দেখা গিয়েছে। পৃথ্বীর বন্ধুরাই প্রথম স্বপ্নাদের ওপর চড়াও হয়। স্বপ্না এই মুহূর্তে ওশিওয়াড়া পুলিস স্টেশনে রয়েছে। পুলিস তাকে মেডিক্যাল টেস্টের জন্য় অনুমতি দিচ্ছে না।’ স্বপ্নাকে আগামিকাল আদালতে হাজির করা হবে। মনে করা হচ্ছে এই ঘটনায় আরও কয়েকজন গ্রেফতার হতে চলেছে।

আরও পড়ুন: Raj Kapoor: রাজ কাপুরের ঐতিহ্যবাহী বাংলো অধিগ্রহণ করল গোদরেজ! কী হবে সেখানে?

Exit mobile version