Site icon The News Nest

Sourav-Darshana: ফের জুটিতে সৌরভ-দর্শনা, এবার ঠিকানা ‘হৃদয়পুর’

HRIDOYPUR 2

আবার ও প্রেমের ছবিতে জুটি বাধছে সৌরভ দাস ও দর্শনা বনিক। ছবির নাম “হৃদয়পুর”। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌম্যজিত আদক (Soumyajit Adak)।

একটি খুনকে কেন্দ্র করে শুরু হয় ছবির গল্প । এরপর আসে প্রেম, রহস্যের আনাচকানাচ । গল্পের দিকে তাকালে জানা যায়, শহরের ছেলে সৌরভ গ্রামে আসে চাকরির সূত্রে । সেখানেই তার দেখা হয় গ্রামের প্রধানের মেয়ে শ্রেয়ার সঙ্গে । গল্পের মূল স্রোত ভেসে চলে সৌরভ-শ্রেয়ার প্রেমের কাহিনি জুড়ে । তাদের প্রেমের গল্প প্রশ্ন তোলে – প্রেম নাকি প্রতিশোধ ? প্রেমের আড়ালে কি লুকিয়ে আছে কোনও অজানা গল্প ? এ সব প্রশ্নের উত্তর সাজিয়েই বাংলা ছবি ‘হৃদয়পুর’।

আরও পড়ুন: Hero Alom-Ranu Mondal: এবার রানু মণ্ডলের সঙ্গে গান গাইলেন হিরো আলম, দেখুন ভিডিও

ছবিতে সৌরভ-দর্শনা ছাড়াও থাকবেন অর্ণ মুখোপাধ্যায়-ঐশ্বর্য সেন। কলকাতা শহরে হবে ছবির শ্যুটিং। হৃদয়পুর মুক্তি পাবে “হোয়াইটস ফেদারস প্রোডাকশন ও কলকাতা ফিল্মস” এর ছাতার নীচে। প্রযোজক প্রদীপ বাজাজ ও অরিজিৎ বোস।

ছবির পোস্টার হাতে দেখা গিয়েছিল সৌরভ আর দর্শনাকে। হলুদ কুর্তিতে সেজেছিলেন দর্শনা আর সাদা কাজ করা পাঞ্জাবি আর কপালে তিলক কেটেছিলেন সৌরভ। এই নিয়ে তিনটি ছবিতে জুটি বেঁধে ফেললেন তাঁরা। ক্যামেরার সামনে দাঁড়ালেই নাকি জুটির চোখ-মুখ থেকে বাড়তি জৌলুস ঠিকরে পড়ে!

ইতিমধ্যেই জুটির প্রথম কাজ ‘অল্প হলেও সত্যি’ দর্শক প্রশংসিত। সেই রেশ কাটার আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে প্রীতম মুখোপাধ্যায়ের ‘রিষ’। এই ভৌতিক ছবিতে সৌরভ-দর্শনার বছর ছয়েকের এক মেয়েও রয়েছে। পয়লা বৈশাখের দিন ঘোষণা হল তাঁদের তৃতীয় ছবি ‘হৃদয়পুর’-এর কথা।

আরও পড়ুন: Ranbir-Alia Wedding: বাবার ফটো হাতে রণবীর, বরের বাহুডোরে আলিয়া, প্রকাশ্যে এল রণলিয়ার মেহেন্দির ছবি

 

Exit mobile version