Site icon The News Nest

‘তু ফ্যান নেহি, তুফান হ্যয়!’ ২ বছর পর KKR অ্যান্থথম #LAPHAO নিয়ে স্ক্রিনে কিং খান

‘তু ফ্যান নেহি! তুফান হ্যয়!’ ঠিক এই বুলি আওড়েই ২ বছর পর অনস্ক্রিনে এলেন বলিউডের হেতাজ বাদশা শাহরুখ খান। সৌজন্যে কলকাতা নাইট রাইডার্সের নতুন ফ্যান অ্যানথেম। মঙ্গলবারই কলকাতা নাইটদের সেই নতুন অ্যান্থথম প্রকাশ্যে আনলেন কলকাতার মালিক শাহরুখ। গানের নাম ‘লাফাও’! নতুন হেয়ারস্টাইল আর হুডিতেই সেই মিউজিক ভিডিয়োতে আগুন জ্বালালেন কিং খান।

আরও পড়ুন: করোনা পরিস্থিতিতেই বিয়ের আয়োজন, ‘রোকা’ অনুষ্ঠানের ভিডিও পোস্ট করলেন নেহা

প্রিয় ইডেন গার্ডেনকে ভীষণ মিস করছে গোটা নাইটবাহিনী এবং অবশ্যই শাহরুখ খান নিজেও। তাই ফ্যানেদের ও দলের উত্সাহ বাড়াতেই এই নতুন ফ্যান অ্যান্থম- যেখানে অবশ্যই রয়েছে ‘করব,লড়ব,জিতব’র ছোঁয়াও। এই গানটি কম্পোজ করার পাশাপাশি গেয়েছেন ব়্যাপার বাদশা। মিউজিক ভিডিয়োতেও দেখা মিলেছে দুই বাদশা ও কেকেআর তারকাদের। করোনা আবহে সামাজিক দূরত্ববিধি বজায় রাখার বার্তাও রয়েছে এই গানে।

সবচেয়ে বড়ো কথা এই মিউজিক ভিডিয়োর মূল ভাবনা ও পরিকল্পনা শাহরুখ পুত্র আরিয়ান খানের। দুর্গাপুজোর মরসুমে কলকাতা নাইট রাইডার্স ভক্তদের বড়সড় উপহার দিলেন শাহরুখ খান। তবে শুধু কেকেআর ফ্যানেরা নয় বরং শাহরুখ ভক্তরাই পেলেন এক ধামেকাদার গিফট।

সেই ২০১৮ সালে ডিসেম্বর মাসে শাহরুখ খানের ছবি ‘জ়িরো’ রিলিজ করেছিল। তারপর থেকে আর কোনও ছবিতে দেখা যায়নি বলিউডের বেতাজ বাদশাকে। ভক্তদের তর সইছিল না। কানাঘুষো শোনা যাচ্ছিল, কখনও রাজ কুমার হিরানির ছবি তো কখনও আবার নিজের প্রোডাকশনেরই নতুন ছবিতেই ফিরবেন শাহরুখ। তা হয়তো ফিরবেন। তবে তার আগে নিজের সেই সিগনেচার স্টাইলেই ভক্তদের মনে আবারও একবার ঢেউ তুললেন বাদশা। সিনেমা নয়। কলকাতা নাইট রাইডার্সের মিউজিক ভিডিয়োতে।

আরও পড়ুন: সৌমিত্রের স্নায়বিক অবস্থার কিছুটা অবনতি, ফের চালু স্টেরয়েড, চিন্তায় ডাক্তাররা

Exit mobile version