করোনা পরিস্থিতিতেই বিয়ের আয়োজন, ‘রোকা’ অনুষ্ঠানের ভিডিও পোস্ট করলেন নেহা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনাই সত্যি হল। রোকা অর্থাৎ বাগদান হয়ে গেল বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কড়ের। কোনও রকম খবর ছাড়াই এদিন রোকার ভিডিয়ো শেয়ার করে ফ্যানেদের একেবারে চমকে দিয়েছেন নেহা। রোহনপ্রীতের সঙ্গে রোকা অনুষ্ঠান হয়ে গেল নেহার।

মঙ্গলবার এই ভিডিয়ো শেয়ার করে নেহা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিয়ের ভিডিয়ো কাল বেরোবে। ততক্ষণ আমাদের ফ্যানেদের জন্য রইল এই ভিডিয়ো। এই হল আমাদের রোকা সেরিমনি ক্লিপ। আমি রোহনপ্রীত সিং ও তাঁর পরিবারকে ভালোবাসি। ধন্যবাদ বাবা-মা, ধন্যবাদ সবচেয়ে সুন্দর একটা অনুষ্ঠানের জন্য।’ রোকার ভিডিয়োতে দেখা গিয়েছে ম্যাচিং করে পোশাক পরেছেন নবদম্পতি। এবং পঞ্জাবি কায়দায় একেবারে ভাংড়ার তালে নাচছেন দুজনেই। সঙ্গেই রয়েছেন তাঁদের পরিবারের লোকেরা।

আরও পড়ুন: কি কারনে বিয়ের পরেই শঙ্খর থেকে দূরে চলে যেতে চাইছে মোহর?

রোকার ভিডিয়োতে খুবই উজ্জ্বল এবং খুশি দেখাচ্ছে নেহা-রোহন ও তাঁদের পরিবারকে। কয়েকদিন আগে নেহার সঙ্গে রোহনপ্রীত সিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছিল। মুঝসে শাদি করোগে ও ইন্ডিয়াস রাইজিং স্টারের তারকার সঙ্গে আচমকাই নেহার ছবি মন জয় করেছিল নেটপাড়ার বাসিন্দাদের। রোহনপ্রীতের সঙ্গে নেহা প্রেম করছেন বলেও মন্তব্য করেন অনেকে। সম্পর্কে থাকা নিয়ে অনেকটাই অবশ্য খোলসা করেছেন নেহা নিজেও।

ছবি পোস্ট করে নেহা লিখেছিলেন, ‘তুমি আমার’। রোহনপ্রীতও নেহার ছবিতে লিখেছিলেন, ‘নেহা বাবু, আমি তোমাকে খুব ভালোবাসি… হ্যাঁ, আমি শুধু তোমার, আমার জীবন।’ শোনা গিয়েছে, দিল্লিতে বসছে ‘নেহু দা বিয়া’র আসর। ২৩ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে আইনি বিয়ে সারবেন নেহা কক্কর। আর ২৬ অক্টোবর হবে বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার অনুরাগীরদের প্রত্যেক মুহূর্তের আপডেট দিচ্ছেন নেহা। রোহনপ্রীতের পরিবারের সঙ্গে প্রথম সাক্ষাতের ভিডিও-ও পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন: অসুর বিনাশে দেবী দুর্গার রূপ নিলেন ‘রানীমা’, সাক্ষী থাকুন সেই ঐতিহাসিক মুহূর্তের…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest