Site icon The News Nest

Shah Rukh Khan: সূর্য একাই জ্বলেছে…নিন্দুকদের মুখে ছাই দিয়ে কড়া জবাব ‘পাঠান’ খানের

WhatsApp Image 2023 02 08 at 8.21.17 PM

পাঠান ছবিটি গোটা বিশ্বজুড়ে দর্শকদের থেকে দারুণ ভালোবাসা পাচ্ছে। দেশে তো এই ছবি কেজিএফ ২ -এর রেকর্ড ভাঙতে বসেছে ব্যবসার নিরিখে। সর্বকালীন সেরা ব্যবসা করা ছবি বাহুবলীর রেকর্ড পাঠান ভাঙে কিনা এখন সেটাই দেখার। ছবির এই ব্যাপক সাফল্যের পরও ভীষণ শান্ত আছেন শাহরুখ খান। কোনও অতিরিক্ত উচ্ছ্বাস তার মধ্যে দেখা যাচ্ছে না। তবে এতদিন পর বুধবার, ৮ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন পাঠান।

ফেসবুকে একটি পোস্ট শাহরুখ নিজেকে সূর্যের সঙ্গে তুলনা করেন। এই ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সূর্য একাই , সেটা জ্বলে। আর অন্ধকার থেকে বেরিয়ে এসে আবার উদ্ভাসিত হয়। সবাইকে ধন্যবাদ, পাঠানকে সেই সূর্যের আলোয় আলোকিত করার জন্য।’

দীর্ঘ চার বছর অন্তরালে ছিলেন বলিউডের বাদশাহ। তাঁকে বড়পর্দায় এক ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন তাঁর ভক্তরা। কিন্তু দেখা মেলেনি। ২০১৮ সালে তাঁকে শেষবার জিরো ছবিতে দেখা গিয়েছিল। কিন্তু বক্স অফিসে মোটেই চলেনি সেই ছবি। এরপরই আড়ালে চলে যান শাহরুখ খান। অবশেষে সেই বিরতি কাটিয়ে আরও একবার স্বমূর্তিতে ধরা দিলেন কিং খান। ফিরে এলেন রাজার মতোই।’

আরও পড়ুন: Sidharth- Kiara Marriage: জয়সলমেরে বসবে সিদ্ধার্থ- কিয়ারার বিয়ের আসর, আমাজনকে বিয়ের স্বত্ব বিক্রি?

‘কেজিএফ- চ্যাপ্টার ২’-এর হিন্দি সংস্করণের রোজগার ৪৩৪.৭০ কোটি। সম্ভবত আর দু-একদিনের মধ্যেই সেই রেকর্ড ভেঙে দেবে ‘পাঠান’। তবে এখনও শাহরুখের (Shah Rukh Khan) ছবির থেকে বেশ কিছুটা এগিয়ে রয়েছে ‘বাহুবলী- দ্য কনক্লুশন’ (৫১১ কোটি)। কিন্তু ট্রেন্ড যা, তাতে সেই রেকর্ডও সুরক্ষিত দেখছেন না বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞ তরন আদর্শ টুইটারে এই পরিসংখ্যান তুলে ধরেছেন। সেই সঙ্গে তিনি জানিয়ে দিয়েছেন, তুলনামূলক ভাবে সোমবারের কালেকশন কম মনে হলেও আসলে ছবির টিকিটের মূল্য কমানোর সিদ্ধান্তের কারণেই টিকিট বিক্রির অঙ্কটা কমেছে। এছাড়া, ছবিটির তেলুগু ও তামিল সংস্করণটি থেকে সোমবার ৩০ লক্ষ টাকা উপার্জন হয়েছে বলে জানাচ্ছেন আদর্শ। যার ফলে ওই দুই ভাষার সংস্করণ থেকে ‘পাঠান’ (Pathaan) ছবির আয় পৌঁছে গেল ১৫.৭০ কোটি টাকায়। সেটা যোগ করলে এখনও পর্যন্ত দেশীয় বাজার থেকে শাহরুখের ব্লকবাস্টার ছবিটির আয় ৪৩৮.৪৫ কোটি টাকা।

আরও পড়ুন: Sid-Kiara Wedding: কলিরেতে সিদ্ধার্থের প্রয়াত পোষ্যের মুখ! নিজেদের প্রেমের গল্প কিয়ারার গয়নায়

Exit mobile version