Sidharth- Kiara Marriage: Sidharth Malhotra to reportedly marry Kiara Advani

Sidharth- Kiara Marriage: জয়সলমেরে বসবে সিদ্ধার্থ- কিয়ারার বিয়ের আসর, আমাজনকে বিয়ের স্বত্ব বিক্রি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং-এর জন্য অপেক্ষা করতে হবে আর মাত্র দু-এক দিনের। শেরশাহ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা বিয়ে করতে চলেছেন তাঁর চর্চিত প্রেমিকা কিয়ারা আদবানীর সঙ্গে। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় হোটেলে বিয়ে করবেন সিদ-কিয়ারা। বিয়ের প্রস্তুতি চলছে একেবারে জোর কদমে। ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে যাবে বিয়ের রীতি। মেহেন্দি, সঙ্গীত, হলদি সেরিমনি সবই হবে জাঁকজমকের সঙ্গে। এরই মাঝে আমাজন প্রাইম ভিডিও সিদ্ধার্থ মালহোত্রার একটি ছবি শেয়ার করার পর থেকেই শোনা যাচ্ছে যে সিদ-কিয়ারা হয়ত তাঁদের বিয়ের স্বত্ব বিক্রি করে দিয়েছেন এই ওটিটি প্ল্যাটফর্মকে। তবে এখনও এই বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

জানা গিয়েছে, মোট চারদিনের জন্য সূর্যগড় প্যালেস বুক করা হয়েছে। কেবল ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবার, আত্মীয়সজনের উপস্থিতিতেই বিয়ে করবেন ‘শেরশাহ’-র নায়ক-নায়িকা। সম্পূর্ণ পঞ্জাবি রীতিতে বিয়ে হবে। এরমধ্যেই খবর, বিয়ের আগে সঙ্গীত (Sangeet) অনুষ্ঠানে একসঙ্গে নাচ করবেন সিদ্ধার্থ-কিয়ারা। শুধু তাই নয়, দুই পরিবারের সদস্যরাও এই নাচের অনুষ্ঠানে সামিল হবেন। সেই জন্য নাচের অনুশীলনে খামতি রাখছেন না কেউই। নববধূ কিয়ারাকে নিয়ে খুবই খুশি সিদ্ধার্থের বাবা-মা’ও।

আরও পড়ুন: Kailash Kher: হিন্দি গান কেন গাইছেন? কর্নাটকে কৈলাস খেরকে লক্ষ্য করে ছোঁড়া হল বোতল

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বাজার আগে জয়সলমেরে পৌঁছে গিয়েছেন পাপারাৎজিরা। তবে আমন্ত্রিত অতিথিদের জন্য নাকি ৭০টি বিলাসী গাড়ির বন্দোবস্ত করেছেন হবু দম্পতি। রয়েছে মার্সিডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউ-র মতো গাড়ি। বিমানবন্দর থেকে তাতে চড়ে অতিথিদের হোটেলে আনা হবে বলে সংবাদমাধ্যমের দাবি।

জানা গেছে, সিদ্ধার্থের মেন্টর করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রারা বিয়েতে উপস্থিত থাকবেন। এছাড়াও প্রায় ১৫০ জনের অতিথি তালিকায় নাকি রয়েছেন সস্ত্রীক শাহিদ কপূর, ঈশা অম্বানীরা। তাঁদের বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত সুরক্ষা দিতে একদল রক্ষীও থাকবেন।

সংবাদমাধ্যমের দাবি, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠানের জন্য সূর্যগড় প্যালেসের ৮০টি ঘরই নাকি বুক হয়ে গিয়েছে। একলাফে হোটেলের ঘরভাড়াও আকাশ ছুঁয়েছে। এক রাতের জন্য সবচেয়ে কমদামি ঘরভাড়া ২০ হাজার টাকা। আর ১,১০,৫০০ টাকায় সবচেয়ে দামি ঘরে থাকা যাবে। এ বার শুধু সেই শুভদিনের অপেক্ষায় বলিউড।

আরও পড়ুন: Pori Moni: ছেলেকে নিয়ে আদিখ্যেতা রাজের! কী বললেন পরীমণি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest