Site icon The News Nest

Mannat Nameplate: শাহরুখের মন্নতের ২৫ লাখ টাকার নেমপ্লেট গায়েব! জানুন কোথায় গেল সেটি

mannat scaled

গত মাসেই নিজের বান্দ্রার বাংলো ‘মন্নত’-এর নেমপ্লেট বদলেছিলেন শাহরুখ খান। সেই সময় শাহরুখ খানের ভক্তরাই ব্যাপারটা নজরে এনেছিল। টুইটারে ট্রেন্ড করছিল শাহরুখের ‘স্বপ্নের বাড়ি’! তবে নতুন আনা সেই নেমপ্লেট হঠাৎ গায়েব হয়ে গিয়েছে। এর আগে নেমপ্লেট ছাড়া ‘মন্নত’ কখনও দেখা যায়নি।

গত মাসেই নতুন একটি নামফলক লাগানো হয়েছে কিং খানের বাংলোর দরজায়। সেটিকে ফ্রেমে রেখে ছবি তোলার ধুম পড়ে গিয়েছিল তখন থেকেই। কিন্তু এত বছরে নামফলকহীন শাহরুখের বাড়ি কখনও দেখেননি কেউই। ভক্তরা তাজ্জব। স্বর্ণাক্ষরে শাহরুখ খানের নামাঙ্কিত ফলক গেল কোথায়? ‘মন্নত’-এর নামফলকহীন দরজার ছবি তাই নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন অনেকেই।

আরও পড়ুন: Bidisha Death Mystry: মৃত্যুর কারণ ক্যানসার নাকি কেরিয়ার, বিদিশার সুইসাইড নোট ঘিরেও বিভ্রান্তি

খবর ছড়িয়েছে নিমেষেই। আরও অনেকে ‘মন্নত’-এর সামনে গিয়ে সরেজমিন দেখে এসেছেন পরিস্থিতি।তবে এতে ভয় পাওয়ার মতে কিছু নেই। Hindustan Times City-র খবর অনুসারে, আসলে নেমপ্লেটে মেরামতির কাজ চলছে। তাই ওটাকে রাখা হয়েছে বাংলোর বাগানে। একবার ঠিক হয়ে গেলে ফের সেটাকে বাংলোর বাইরে লাগিয়ে দেওয়া হবে।

এই নেমপ্লেটখানা লাগানোর পরেই জানা গিয়েছিল শাহরুখ-পত্নী গৌরী খান, যিনি একজন বিখ্যাত ডিজাইনার তিনিই বিশেষজ্ঞদের সাথে বসে এটার ডিজাইন করেছেন। গৌরী চেয়েছিলেন এমন একটা লুক যা খুব ক্লাসি হবে ও খান পরিবারের স্বাদকে একদম ঠিকভাবে ফুটিয়ে তুলবে। আর এই নতুন নেমপ্লেট বানাতে খরচ হয়েছে ২০-২৫ লাখ টাকা।

আরও পড়ুন: Sameer Wankhede: শাহরুখ-পুত্রের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ, পাল্টা নিজেই ফাঁসলেন সমীর ওয়াংখেড়ে

Exit mobile version