Site icon The News Nest

লম্বা চুলের সঙ্গে ফ্রেঞ্চ কাট দাড়ি, ‘পাঠান’ লুকে লেন্সবন্দি কিং খান

WhatsApp Image 2020 12 01 at 9.48.06 PM

লম্বা চুলের সঙ্গে ফ্রেঞ্চ কাট দাড়ি। চোখে আটা রোদ চশমা। এবার এমন লুকেই ভাইরাল হল শাহরুখ খানের ছবি। কিং খানের যে ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

সাদা ক্যাজুয়াল টি-শার্ট পরা, চোখে সানগ্লাস একেবার চমকে যাওয়া লুকে ধরা দিলেন বলিউডের বাদশা। যে কোনো তরুণ অভিনেতাকে এই লুকে দশ গোল দিতে পারবেন এসআরকে। ‘পাঠান’ এই লুকের ছবি রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

আরও পড়ুন: জিতেন্দ্র থেকে জিৎ! ভাঙা প্রেম থেকে বিয়ে- জন্মদিনে টলি তারকা সম্পর্কে কিছু অজানা তথ্য

এখনও পর্যন্ত পাঠান ছবির আনুষ্ঠানিক ঘোষণা করেননি প্রযোজক সংস্থা যশ রাজ ফিল্মস। তবে ইন্ডাস্ট্রিতে পাকা খবর ইতিমধ্যেই এই ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন শাহরুখ খান। ফের নজর কাড়া লুকসে লেন্সবন্দি হলেন এসআরকে।

ছবিতে শাহরুখের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। ওম শান্তি ওম এবং চেন্নাই এক্সপ্রেসের পর তৃতীয়বার শাহরুখের সঙ্গে পাঠান ছবিতে দেখা মিলবে কোঙ্কনা সুন্দরী দীপিকা পাড়ুকোনের।

‘জিরো’র পর ফের বড়পর্দায় ‘পাঠান’ দিয়ে কামব্যাক করছেন এসআরকে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’ দিয়েই ফিরছেন তিনি। জানা গিয়েছে পাঠানের জন্য কোনও বাঁধা ধরা অঙ্ক পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন না এসআরকে, বরং ছবির প্রফিট শেয়ার নেবেন তিনি। এবং সেটি কত জানেন? ৪৫ শতাংশ! হ্যাঁ, পাঠান ছবি থেকে যে পরিমাণ অর্থ লাভ করবে প্রযোজনা সংস্থা, সেই লাভের পরিমাণের ৪৫ শতাংশ পাবেন শাহরুখ খান। অর্থাৎ এই ছবির মোট লাভ যদি ১০০ কোটি টাকা হয়, তাহলে শাহরুখ খানকে যশ রাজ ফিল্মস দেবে ৪৫ কোটি টাকা।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন আদিত্য, ছেলের বিয়েতে জমিয়ে নাচলেন উদিত নারায়ণ, দেখুন ভিডিও

Exit mobile version