Site icon The News Nest

স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং সেরে দেশে ফিরলেন শাহরুখ, মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি

Srk In Mumbai Airport

স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং শিডিউল শেষ করে মুম্বই ফিরলেন শাহরুখ খান। সাদা টি-শার্ট ডেনিম ব্লু জিনস এবং নীল রঙের টুপি পরে মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি বলিউডের বাদশা। মুখ মাস্কে ঢাকা, কাঁধ পর্যন্ত চুল পনি টেইল করে বাঁধা।

বিমানবন্দরে শাহরুখ পা রাখতেই পাপারাৎজির লেন্সবন্দি অভিনেতা। চুপচাপ হেঁটে পার্কিং-এর দিকে যেতে দেখা গিয়েছে তাঁকে। অভিনেতার এই ভিডিয়ো শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে এক পাপারাৎজির অ্যাকাউন্টে। দিন কয়েক আগেই ‘পাঠান’-এর সেট থেকে নিজের আট প্যাক অ্যাবস নিয়ে ছবি শেয়ার করেছিলেন শাহরুখ। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছিল সেই ছবি।

আরও পড়ুন: The Kashmir Files: IIT পাস কেজরিকে ‘অশিক্ষিত…গেঁয়ো’ বললেন কলেজ ড্রপ আউট অনুপম খের

মার্চের প্রথম সপ্তাহেই নায়িকা দীপিকা পাডুকোন ও ভিলেন জন আব্রাহামকে নিয়ে স্পেন রওনা দিয়েছিলেন বলিউড বাদশা।‘পাঠান’-এর শেষ পর্বের শ্যুটিং মানি হাইস্টের দেশেই সেরেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।একাধিক গান ও বহু অ্যাকশন দৃশ্যের শ্যুটিং সেখানে হয়েছে বলে মিলছে খবর।শোনা যাচ্ছে,কয়েকদিন আগেই স্পেনে শেষ হয়ে গিয়েছে ‘পাঠান’-এর শ্যুটিং।পাঠান পর্ব মিটিয়ে স্পেনে চুটিয়ে ঘুরে বেরিয়েছেন শাহরু-দীপিকা-জন আব্রাহামরা।প্রবাসী স্প্যানিশ ভক্তদের সঙ্গে সেলফিতে পোজ্ও দিয়েছেন।সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে সেইসব ছবি।

দেশে ফিরে কয়েকদিন বিশ্রাম নিয়েই রাজকুমার হিরানির ছবির শ্যুটিংয়ে যোগ দেবেন কিং খান।পাশাপাশি চলবে অ্যাটলি কুমারের ছবির শ্যুটিংও।তবে বাদশার ভক্তদের আগ্রহ রয়েছে এখন স্পাই থ্রিলার ‘পাঠান’ নিয়েই।কারণ ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়েছে শাহরুখের ‘পাঠান’ লুক।তবে ছবি দেখার জন্য কিং ভক্তদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে কারণ।আগামী বছর ২৫ জানুয়ারি পর্দায় আসছে পাঠান।

আরও পড়ুন: দুজনেই গেরুয়া শিবিরের, তবু কঙ্গনাকে সিনেমায় নিতে নারাজ ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক

Exit mobile version