Site icon The News Nest

Shamshera Trailer: দস্যুর বেশে ‘ডবল রোল’! তীক্ষ্ণ চাহনিতে ভয় ধরালেন শামসেরা রণবীর

SHAMSERA

টিজারেই চমকে দিয়েছিলেন রণবীর, ট্রেলারে তিনি ফাটিয়ে দিলেন! শুক্রবার প্রকাশ্যে এল শামশেরা-র ট্রেলার। এই ছবির সঙ্গেই চার বছর পর রুপোলি পর্দায় ফিরছেন রণবীর কাপুর। এই ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে রণবীরের। বাবা ও ছেলে, দুই ভূমিকাতেই থাকছেন রণবীর।

উনবিংশ শতাব্দীর পটভূমিতে তৈরি যশ রাজ ফিল্মসের ‘শামসেরা’ ছবিটি। করণ মালহোত্রা পরিচালিত এই ছবিতে উঠে আসবে একদল ডাকাত উপজাতির কথা, যাঁরা ব্রিটিশদের কাছ থেকে  নিজেদের অধিকার এবং স্বাধীনতার জন্য লড়াই করেছিল। ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অত্যাচারী পুলিস অফিসার শুদ্ধ সিং-এর ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। কাল্পনিক কাজা শহরের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবির গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খল পায়ে নিয়ে বড় হয়েছে শামসেরা। এরপর নিজের জাতিকে রক্ষার দায় কাঁধে তুলে নেয় সে। ছবির টিজারে ধরা না দিলেও ট্রেলারে দেখা মিলল বাণীর। তবে মূলত ‘আই ক্যান্ডি’ হিসাবেই ছবিতে রয়েছেন তিনি।

আরও পড়ুন: Brahmastra: মন্দিরে নয়, পুজো প্যান্ডেলে ঢুকছে রণবীর, বিতর্কে জবাব পরিচালকের

শুক্রবার মুম্বইতে দুপুর ১২ টায় ছবির ট্রেলার লঞ্চ হয়। অনুষ্ঠানে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরকে স্মরণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন রণবীর। তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি যদি বাবা বেঁচে থাকতেন, তাহলে তিনি আমাকে শামশেরাতে দেখে খুব খুশি হতেন, কারণ তিনি সবসময় চেয়েছিলেন তাঁর ছেলে এমন চরিত্র করবে যার সঙ্গে সারা দেশের সমস্ত দর্শক একাত্ম হতে পারে। তিনি আমার কাজের সবসময় সৎ ভাবে সমালোচনা করেছেন, সববিষয়ে অকপট থেকেছেন, যদি তিনি কিছু পছন্দ করতেন বা অপছন্দ করতেন, বিশেষ করে আমার কাজ নিয়ে তা তিনি স্পষ্ট ভাবে বলতেই পছন্দ করতেন।’

ছবিটি মুক্তি পাবে আগামী ২২ জুলাই। হিন্দি ছাড়াও তামিল তেলগু, কন্নড় ভাষায় মুক্তি পাবে রণবীর কাপুরের ‘শামসেরা’।

আরও পড়ুন: Sonamoni-Saptarshi: ‘ডিঙ্কা’র সঙ্গে জুটি বেঁধে ছোটপর্দায় কামব্যাক ‘মোহর’-এর

 

Exit mobile version