Site icon The News Nest

Salman-Shehnaaz: সলমনকে ‘আনফলো’, ‘কভি ইদ কভি দিওয়ালি’ থেকে বাদ পড়েছেন শেহনাজ!

Shehnaaz Gill

টিনসেল টাউনের নয়নের মণি এখন শেহনাজ গিল। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় পঞ্জাবি সিনেমার এই নায়িকা। তবে হঠাৎ করেই এল খারাপ খবর। শোনা যাচ্ছে সলমন আর শেহনাদের মধ্যে নাকি ঝামেলা হয়েছে। আর এর জেরে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ থেকে বাদ পড়েছেন তিনি। এমনকী, শেহনাজ তাঁর ইনস্টা প্রোফাইল থেকে আনফলোও করে দিয়েছেন সলমনকে।

শুধু তাই নয়, নেটমাধ্যমে সর্বত্র ভাইজানকে অনুসরণ না করার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। হঠাৎ কী হল? তাই নিয়েই জল্পনা শুরু। চলতি বছরের ইদেই দেখা গিয়েছিল বেশ গলায় গলায় ভাব সলমন আর শেহনাজের। এমনকী, জড়িয়ে ধরে শেহনাজের সলমনকে চুমু খাওয়ার ভিডিয়ো নিয়েও সেইসময় হয়েছিল খুব চর্চা। তারপরেই খবর আসে সলমন খানের পরের ছবি ‘কাভি ইদ কাভি দিওয়ালি’তে থাকছেন তিনি। এরই মাঝে কী হল হঠাৎ? প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী শেহনাজ এই ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছিলেন। তাঁর হঠাৎ পিছিয়ে আসায় চিন্তিত হয়ে পড়েছেন একাংশ।

আরও পড়ুন: Naga Chaitanya: বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে কথা বলতে চান চে, আসবেন করণের কফির আড্ডায়?

শেহনাজ একা নন, চলতি বছর মে মাসে সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মাও ছবির সেট থেকে বেরিয়ে আসেন। সলমন খান ফিল্মস-এর সঙ্গে তাঁর সৃজনশীল বিষয়ে মতপার্থক্যের কারণেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন অভিনেতা। অন্য দিকে, জহির ইকবালও ‘কভি ইদ কভি দিওয়ালি’-র কাজ ছেড়ে দিয়েছিলেন। নির্মাতারা এখন আয়ুষ এবং জহিরের জায়গায় দুই নতুন অভিনেতার সন্ধানে রয়েছেন।

অতএব, ফরহাদ সামজি পরিচালিত ‘কভি ইদ কাভি দিওয়ালি’-তে টিকে থাকলেন পূজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম এবং রাঘব জুয়াল। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত, কমেডি-ড্রামা ছবিটির সলমনের ৫৭তম জন্মদিনের তিন দিন পর মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন: SRK: শাহরুখের হাত ধরে টান ভক্তের, ছেলে আরিয়ান কী করলেন দেখুন ভিডিয়োয়

 

Exit mobile version