Site icon The News Nest

porn case: প্রায় দু’মাস পরে জামিন পেলেন শিল্পা শেট্টির স্বামী Raj Kundra

raj kundra

দু’মাস পর জামিন পেলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে ছাড়া হল পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়া ব্যবসায়ীকে। কেবল রাজ নন, তাঁর সহযোগী রায়ান থর্পকেও জামিন দিল মুম্বই আদালত।

গত শনিবার জামিনের আবেদন করেছিলেন রাজ। তাঁর দাবি ছিল, তাঁকে ফাঁসানো হচ্ছে। তা ছাড়া সেই আবেদনে বলা হয়েছে, রাজ যে পর্ন বানানোর সঙ্গে যুক্ত, তার কোনও প্রমাণ সাপ্লিমেন্টারি চার্জশিটে নেই। এফআইআরে তাঁর নাম না থাকলেও নাকি তাঁকে গ্রেফতার করা হয়েছে। এমনকি রাজকে ফাঁসানো হচ্ছে বলেও অভিযোগ করেন তাঁর আইনজীবি।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার জন্য রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। অভিযোগ তোলা হয়েছিল, পর্ন বানিয়ে ‘হটশটস’ এবং ‘বলিফেম’ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

আরও পড়ুন: ‘আমার প্রতিটা অর্থ আর্তের সেবার জন্য…’, কর ফাঁকির অভিযোগ ওড়ালেন Sonu Sood

গত ১৫ সেপ্টেম্বর এই মামলায় ১৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সেই চার্জশিটে রাজের শ্যালক প্রদীপ বক্সীর নামও উল্লেখ করা হয়েছিল। সেখানে শিল্পার বয়ানে লেখা হয়েছিল, ‘‘কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না।’’ শিল্পা ছাড়া রাজের আরও কয়েক জন কর্মী তাঁর বিরুদ্ধে বয়ান দিয়েছেন পুলিশের কাছে।
আরও পড়ুন: Golondaj: স্বাধীনতার অন্য সংগ্রাম, রুপোলি পর্দায় হাজির ‘গোলন্দাজ’ দেব, মুক্তি পেল ট্রেলার
Exit mobile version