Site icon The News Nest

শাড়ির হোক বা বিকিনি, মোহময়ী অবতারে নজর কাড়ছেন এই বঙ্গকন‍্যা, দেখুন…

The News Nest: সিনে ইন্ডাস্ট্রিতে শ্রদ্ধা দাস (shraddha das) বেশ জনপ্রিয় নাম। মুম্বইতে জন্ম এবং বড় হলেও আসলে বাঙালি পরিবারের সন্তান তিনি। অভিনয় জগতে প্রবেশ করার পর উত্তর থেকে দক্ষিণ রীতিমতো কাঁপিয়ে বেড়িয়েছেন এই বঙ্গকন‍্যা।

হিন্দি, মালয়ালম, তেলুগু ছাড়াও বাংলা ছবিতেও দেখা গিয়েছে শ্রদ্ধাকে। পাশাপাশি বজায় রেখেছেন সোশ‍্যাল মিডিয়ার জনপ্রিয়তা।

সোশ্যাল দুনিয়ায় বেশ জনপ্রিয় শ্রদ্ধা। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর প্রায় ১.৬ মিলিয়নের ওপর ফলোয়ার্স রয়েছে অভিনেত্রীর।

মাঝে মাঝেই নানা ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্রদ্ধা। অন্যান্য তারকাদের মতো তিনিও ফটোশুট করেন মাঝে মধ্যেই। সেই সব ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ারও করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি এমনই একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রদ্ধা।

আরও পড়ুন: ঝড়ের গতিতে ভাইরাল নোরা ফাতেহির নয়া ‘ঠুমকা’, ২৪ ঘণ্টায় ভাঙল সমস্ত রেকর্ড’, দেখুন…

বেশ কয়েকটি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। ছবিতে শাড়ি পরিহিত অবস্থায় ক‍্যামেরাবন্দি হয়েছেন শ্রদ্ধা। তাঁর ‘বোল্ড’ চাহনি দেখে পুরুষ হৃদয়ে ঝড় উঠবেই। প্রতি মুহূর্তে বেড়েই চলেছে এই ছবির লাইক ও শেয়ার। বহু মানুষ শেয়ার করেছেন শ্রদ্ধার ছবি।

নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রদ্ধাকে। তবে শুধু শাড়ি নয়, স্বল্প পোশাক বিকিনিতেও একই রকম সাবলীল তিনি। সেই সব ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, মাঝে মাঝেই নিজের নতুন নতুন ছবি শেয়ার করেন শ্রদ্ধা। দিন দিন তাঁর জনপ্রিয়তা বেড়েই চলেছে নেটদুনিয়ায়।অভিনয় ছাড়া যোগাও করতে বেশ পছন্দ করেন শ্রদ্ধা। যোগা, শরীরচর্চার ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি।

বেশ কয়েকটি আঞ্চলিক ভাষার ছবিতে কাজ করেছেন শ্রদ্ধা। বাংলাতে তাঁর প্রথম ছবি রয়েল বেঙ্গল টাইগার। তিনি ছাড়াও এই ছবিতে ছিলেন আবির চ‍্যাটার্জি, তনুশ্রী চক্রবর্তী, জিৎ।

আরও পড়ুন: দু’বারের চেষ্টায় আত্মহত্যা সুশান্তের? মেঝেতে ২ টুকরো বাথরোব বেল্ট দেখে সন্দেহ পুলিশের

Exit mobile version