Site icon The News Nest

হবু মা’কে অনলাইনেই সাধ খাওয়ালেন কৌশিকীরা, উচ্ছ্বসিত শ্রেয়া

WhatsApp Image 2021 04 11 at 10.31.51 PM

মা হতে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। কিন্তু করোনা-লকডাউনের কারণে বাড়ি থেকে বেরনো নিষেধ। তাই বলে কি ‘ইচ্ছেপূরণ’ হবে না তাঁর? ইচ্ছেপূরণ হল। সৌজন্যে তাঁর ‘গার্লফ্রেন্ডরা’।

অনলাইনেই শ্রেয়াকে ‘সারপ্রাইজ সাধ’ খাওয়ালেন তাঁর বন্ধুরা। বন্ধুর তালিকায় রয়েছে কৌশিকি চক্রবর্তী থেকে শুরু করে সুরকার শান্তনু মৈত্রর স্ত্রীসহ অনেকেই। সাধের মেনুও শেয়ার করেছন শ্রেয়া। একেবারে খাঁটি বাঙালি রান্না। রয়েছে পাঁচ রকমের ভাজা থেকে শুরু করে মাংস, পোলাও, আমের চাটনি, পায়েসসহ অনেককিছুই। খাবারের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছন, “যখন দূরে থেকেও বন্ধুরা তোমার খেয়াল রাখে। আমার ‘বাওরি’দের কাছ থেকে সারপ্রাইজ বেবি শাওয়ার। তাও আবার অনলাইনে।”

আরও পড়ুন: পরতে পরতে রহস্যর জাল, মুক্তি পেল ‘সেই যে হলুদ পাখি ২’র ট্রেলার

নিজের এই অন্য রকম সাধের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন শ্রেয়া। দেখা যাচ্ছে, সাদা এবং গোলাপি রঙের একটি জামা পরেছেন গায়িকা। হাতে ধরা একটি ছোট্ট প্ল্যাকার্ড। সেখানে লেখা ‘মম টু বি’। অর্থাৎ হবু মা। একটি স্যাশেও পরেছেন তিনি। হবু মায়ের জন্য শুভেচ্ছাবার্তা ছিল সেই সাটিনের কাপড়ের ফালিতে। এ সব কিছুর সঙ্গেই ছিল নানা ধরনের খাবারের পদ। নিয়ম মেনে পাঁচ রকম ভাজাও উঠেছে গায়িকার পাতে। শ্রেয়া জানিয়েছেন, তাঁর বন্ধুরাই সব কিছু রান্না করে, নিজের হাতে উপহার তৈরি করে পাঠিয়েছেন। এই পুরো বিষয়টিকে সফল করতে সাহায্য করেছেন শ্রেয়ার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় এবং সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র। শ্রেয়ার এই বন্ধুদের তালিকায় ছিলেন গায়িকা কৌশিকী চক্রবর্তীও।

গত ৪ মার্চ নেটমাধ্যমে মা হওয়ার কথা ভাগ করে নিয়েছেন শ্রেয়া। হোলির দিনও ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। বিবরণীতে লিখেছিলেন, ‘জীবনের সব থেকে সুন্দর অধ্যায়কে উপভোগ করছি। ঈশ্বরের স্বর্গীয় জাদু’। জীবনের নতুন অধ্যায় শুরুর স্বপ্নে আপাতত বুঁদ শ্রেয়া।

আরও পড়ুন: ‘উজান’ এবার ঋষিরাজ, প্রকাশ্যে শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’-এর প্রথম ঝলক

Exit mobile version