Site icon The News Nest

Sidharth Kiara Wedding : অপেক্ষার অবসান, রাজকীয় অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন সিড-কিয়ারা

sid1200 1

কড়া নিরাপত্তার ঘেরাটোপে সম্পন্ন হল সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির বিয়ে। ইন্ডাস্ট্রির কয়েকজন কাছের বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মরু প্রদেশে এক হল সিড কিয়ারার চার হাত। দুপুরের লগ্নে ভারতীয় রীতি মেনেই গাঁটছড়া বেঁধেছেন তারকা যুগল।

ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসেন সিড। এদিন দুপুরে একটি ঘোড়াকে হোটেলের ভিতরে নিয়ে যাওয়া হয়। একেবারে দিল্লি থেকে ব্যান্ড নিয়ে এসেছিল সিদ্ধার্থ মালহোত্রার পরিবার। সিডের মা নাকি চেয়েছিলেন পঞ্জাবি সব রীতি মেনে ছেলের বিয়ে দিতে। আর কিয়ারা সিন্ধি হিন্দু পরিবারের মেয়ে। ফলে তাঁর পরিবারের যাবতীয় রীতিনীতিও মানা হয়েছে এদিন। আড়াইটের পর থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের রীতিনীতি। দুপুর তিনটে নাগাদ ছিল বিয়ের লগ্ন। নির্দিষ্ট সময়ে কিয়ারাকে সিঁদুর পরিয়ে দেন সিদ্ধার্থ।

আরও পড়ুন: Pathaan Box Office Collection: দৌড়চ্ছে অশ্বমেধের ঘোড়া, ১০০০ কোটির মাইলস্টোনের দিকে ‘পাঠান’

জানুয়ারি মাসের শেষের দিকেও বিয়ের কথা অস্বীকার করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। কিয়ারা অবশ্য বিষয়টি নিয়ে চুপ থাকাটাই শ্রেয় বলে মনে করেছিলেন। তবে ফেব্রুয়ারির শুরু থেকেই চুপিসারে তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল। মণীশ মালহোত্রার স্টুডিওতে যাতায়াত বেড়ে গিয়েছিল সিদ্ধার্থ-কিয়ারার। মণীশের ডিজাইন করা পোশাক পরেই বিয়ে করার কথা ছিল যে! এই সময়েই শোনা যায়, বিলাসবহুল সূর্যগড় প্যালেসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। ৪ ফেব্রুয়ারি জয়সলমেরের উদ্দেশ্যে রওনা দেন কিয়ারা এবং সিদ্ধার্থ। তবে একসঙ্গে যাননি তাঁরা। যে যাঁর পরিবারের সঙ্গে রাজস্থানে পৌঁছেছিলেন দু’জনে। আগে থেকেই ৭০টি বিলাসবহুল গাড়ি বুক করে রাখা হয়েছিল। সেই গাড়ি করেই হোটেলে পৌঁছে যান তাঁরা।

জানা গিয়েছে, বিয়ের পরেই মুম্বইয়ে ফিরে আসছেন না সিড এবং কিয়ারা। রিপোর্ট বলছে, রাজস্থানে বেশ কয়েকটা দিন কাটাতে চাইছেন তাঁরা। ১১ ফেব্রুয়ারি পর্যন্ত নাকি সূর্যগড় প্যালেস বুক করে ফেলেছেন তাঁরা। মরু শহর ঘুরে দেখার পরিকল্পনা রয়েছে নবদম্পতির। যদিও আলাদা করে মধুচন্দ্রিমায় যাওয়ার প্ল্যান নেই তাঁদের। ১২ ফেব্রুয়ারি নাকি মুম্বইয়ে বড় করে রিসেপশন করবেন দুই তারকা। তারপরেই কাজে ফিরবেন তাঁরা।

আরও পড়ুন: Pathaan Ticket Price : ব্লকবাস্টার হতেই বিরাট সারপ্রাইজ! একলাফে কমছে পাঠানের টিকিটের দাম

Exit mobile version