Site icon The News Nest

Arijit Singh: ৫ কোটি দাও! আন্ডারওয়ার্ল্ড থেকে হুমকি অরিজিতের কাছেও

Arijit Singh

বলিউডি গায়কদের তালিকায় এখন পয়লা নম্বরে নাম আসে আরিজিৎ সিং-এর।এই মুহূর্তে তাঁর ভক্তর সংখ্যা আকাশ-ছোঁয়া। তবে পঞ্জাবের গায়ক সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর সামনে এল নতুন তথ্য। জানা গেল, সিধুর মতো অরিজিতের কাছেও হুমকি ভরা ফোন এসেছিল আন্ডারওয়ার্ল্ড থেকে। ২০১৫ সালে এক গ্যাংস্টারের কাছ থেকে ফোন আসত তাঁর কাছে।

জানা গিয়েছে, ২০১৫ সালে অরিজিৎ সিং আর তাঁর ম্যানেজার তারসেনকে ফোনে হুমকি দেন আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারি। অরিজিতের থেকে প্রথমে ৫ কোটি দাবি জানায় তাঁরা। সময়মতো সেই টাকা জোগাড় করতে না পারায় বিনা পারিশ্রমিকে বেশ কয়েকটি শো করতে হয়েছিল অরিজিৎকে। এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন অরিজিৎ।

আরও পড়ুন: Bidisha Death: মৃত্যুর আগে বান্ধবীকে বৌ বলে সম্বোধন, বিদিশা কি সমকামী?

অরিজিৎ বলেন, ‘এক শোয়ের সময় এক প্রোমোটারের সঙ্গে শোয়ের ফি নিয়ে খুব দরদাম চলতে থাকে। অনেক কম টাকায় ও শো করতে বলছিল। আমি রাজি না হওয়ায় সেই প্রোমোটার আন্ডারওয়ার্ল্ড ডন রবি পূজারীকে সে কথা জানায়। সেই রবি পূজারী আমার ম্যানেজারকে চাপ দিচ্ছিল। আমি স্টুডিয়োতে থাকলে ফোন ধরি না। সেই ডন আমার ম্যানেজারকে অতিষ্ঠ করে দেয়। ও ভয় পেয়ে আমায় সব জানায়। আমরা পুলিশে অভিযোগ করি। যদিও সেসময় কোনও উপায় ছিল না। আমাকে ফ্রিতে বেশ কয়েকটা শো করতে হয়েছিল।’

প্রসঙ্গত, পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাও কয়েক বছর ধরে এরকম ধমকি ফোন পাচ্ছিল বলে জানা গিয়েছে। সোমবারই এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে কানাডা-ভিত্তিক গ্যাংস্টার গোল্ডি ব্রার। ফলে বিনোদন জগতে আন্ডারওয়ার্ল্ড-বিতর্ক মাথাচাড়া দিয়েছে আরও একবার।

আরও পড়ুন: Feludar Goyendagiri: কবে আসছে ‘ফেলুদার গোয়েন্দাগিরি’? নতুন পোস্টারে তারিখ জানালেন সৃজিত

Exit mobile version