Site icon The News Nest

‘সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই’… প্রি-ওয়েডিং শুট সারলেন ইমন-নীলাঞ্জন, দেখুন ছবি…

imon

ফেব্রুয়ারির ২ তারিখে সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। বিয়ের তোড়জোড় তুঙ্গে। ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের বাড়িতে এখন ইমন-নীলাঞ্জনের আইবুড়ো ভাত পর্ব চলছে। তার মাঝেই প্রি-ওয়েডিং শুটটা সেরে ফেললেন তারকাজুটি।

ইমন-নীলাঞ্জের প্রাক-বিয়ের এই অ্যালবাম (যদিও আইনি বিয়ে সেরে ফেলেছেন)-এ উঠে এসেছে পুরোদস্তুর বাঙালিয়ানা। হালকা হলুদ শাড়িতে বঙ্গনারী ইমন, সাদা পাঞ্জাবিতে নীলাঞ্জন।নীলাঞ্জনের সঙ্গে একাধিক রোম্যান্টিক মুহূর্তের ঝলক শেয়ার করে ক্যাপশনে ইমন লিখেছেন- ‘ওই লোকে যাকে বলে প্রি-ওয়েডিং ফটোশ্যুট’।

আরও পড়ুন:  ৫৩ বছর বয়সে ষষ্ঠ বিয়ে! ‘বেওয়াচ’ তারকা পামেলা অ্যান্ডারসনের নতুন বর কে?

কখনও বা তাতের শাড়ির সঙ্গে মানানসই বেগুনি রঙের ব্লাউজ পরেছেন ইমন তো আবার কখনও বা তাঁকে দেখা গেল সাদা রঙের এককাটের সুতির লং গাউনে। সেখানেও অবশ্য ট্র্যাডিশনাল রঙের ছোঁয়ায সাদা পোশাকে উপর লাল রঙের সুতো দিয়ে কাজ আর লাল পাড়।

নীলাঞ্জনও অবশ্য হবু স্ত্রীয়ের সঙ্গে মানিয়ে পোশাক বেছে নিয়েছেন। কখনও সাদা পাঞ্জাবী পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তো আবার কখনও বা সাদা ব্লেজার পরে। নীলাঞ্জন-ইমনের প্রি-ওয়েডিং শুট দেখে অনুরাগীরাও মজেছেন। শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে নেটদুনিয়ায়।

এবারে শুধু ঘটা করে বিয়ের অনুষ্ঠানের পালা। সোহাগ করে জুটির নাম ইমন নিজেই ঠিক করে দিলেন অনুরাগীদের জন্য। নীলাঞ্জনের সঙ্গে তাঁর নাম মিলিয়ে জুটির নাম রেখেছেন ‘নীলামন’।

আরও পড়ুন: পানশালার টেবিলে উঠে নীলের সঙ্গে উদ্দাম নাচ তৃণার, চক্ষু চড়কগাছ অনুরাগীদের

Exit mobile version