Site icon The News Nest

Social Media Influencers: তুনিশার পর এ বার লীনা! বাড়ির বারান্দায় ইনস্টা তারকার ঝুলন্ত দেহ উদ্ধার

WhatsApp Image 2022 12 28 at 2.17.21 PM

ছত্তীসগঢ়ের রায়গড়ে টিকটক তারকা (Social Media Influencers) লীনা নাগবংশীর অস্বাভাবিক মৃত্যু। নিজের বাড়ি থেকে উদ্ধার লীনার ঝুলন্ত মৃতদেহ। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন লীনা।

তুনিশা শর্মার দেহ উদ্ধার হয় গত ২৪ ডিসেম্বর, তার তিন-দিনের মাথায় ঘটে যাওয়া এই ঘটনা উদ্বেগ বাড়াচ্ছে৷ এই ঘটনার খবর দিয়ে সাংবাদিক বৈঠকে চক্রধর নগর থানার সাব-ইনস্পেক্টর ইঙ্গেশ্বর যাদব বলেছেন, ‘‘রায়গড়ে নিজের বাড়িতেই সোশ্যাল মিডিয়া সেলেব্রিটি লীনা নাগবংশীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে৷ মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে৷ প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি৷’’

আরও পড়ুন: Star Jalsha: সঙ্গী লালন! টিভিতে ফিরছে ‘সৌগুন’ জুটি, দেখুন প্রোমো

মঙ্গলবার রায়গ়়ড়ের বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান লীনার মা। ২২ বছরের লীনা তখন বাড়িতেই পড়াশোনা করছিলেন। আধ ঘণ্টা বাদে মা ফিরে দেখেন, বাড়ির বারান্দায় ঝুলছে লীনার মৃতদেহ। নিজের পরনের ওড়না দিয়েই গলায় ফাঁস বাঁধা। কী কারণে মেয়ে আত্মঘাতী হলেন, তা বুঝতে পারছেন না তাঁর বাড়ির লোকেরা।

লীনার ইনস্টাগ্রামে একটি ক্রিসমাস পোস্ট ছিল ৷ সেখানে তাঁকে দেখা গিয়েছিল ক্রিসমাসের পোশাকে ভিডিও করতে৷ পাশাপাশি, তাঁর হাতে ছিল বেশ কয়েকটি সফ্ট টয়ও ৷ এর পর সদ্যজাত একটি শিশুকে নিয়েও ভিডিও শেয়ার করেছিলেন তিনি ৷ লীনার ইনস্টাগ্রামে প্রায় ১১ হাজারের কাছাকাছি ফলোয়ার ছিল ৷ রয়্যাল লীনা নামে একটি ইউটিউব চ্যানেল থেকেও কন্টেন্ট শেয়ার করেন লীনা ৷ দ্বিতীয় বর্ষের কলেজ ছাত্রী কেন এমন চরম পথ বেছে নিলেন? তা বুঝতে পারছেন না কেউ। লীনার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Rhea Chakraborty: ‘খুন হয়েছেন সুশান্ত’, মর্গকর্মীর মন্তব্যের পরেই ইনস্টায় পোস্ট রিয়ার

 

Exit mobile version