Site icon The News Nest

যে ক্ষমতার বলে আপনারা আমার সমালোচনা করতেন তা কেড়ে নিলাম, সোনাক্ষীর মন্তব্য নিয়ে ফের বিতর্ক

image 318563

The News Nest: সুশান্ত সিং মৃত্যুর পর বলিউডের চকচকে, ঝলমলে, রঙিন দুনিয়ার আড়ালে থাকা অন্ধকার অনেকটাই বেরিয়ে পড়েছে। ইতিমধ্যে টুইটার ছেড়েছেন সোনাক্ষী সিনহা, সলমন খানের ভগ্নিপতি ও বলিউড তারকা আয়ুশ শর্মা, জাহির ইকবাল, সাকিব সালেমসহ আরও অনেকে। এদিকে নিজের ও মা–বাবার মন্তব্যের উঠোন তালা দিয়ে রেখেছেন সোনম কাপুর। যাতে কেউ কোনো ‘আজেবাজে’ কথা লিখতে না পারে।

করণ জোহর, আলিয়া ভাটসহ অনেকেরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও কমে গেছে। ঠিক এই পরিস্থিতিতেই শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা করে বসলেন বিতর্কিত মন্তব্য। তিনি তার সোশাল মিডিয়ায় লিখলেন, ‘আগ লগে বস্তি মে, মে আপনি মস্তি মে!’ সেই পোস্ট করেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করে দেন অভিনেত্রী। যিনি নিজেও কিনা একজন ‘স্টার-কিড’। তবে তার এই মন্তব্যকে ঘিরে নতুন করে বিতর্ক উঠেছে।

আরও পড়ুন: ‘আমার সঙ্গে পাঙ্গা নিস না’, টি সিরিজের ভূষণ কুমারকে তোপ দাগলেন সোনু নিগম

সুশান্তের মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে উথাল-পাথাল শুরু হয়েছে অভিনেত্রী সোনাক্ষী সেদিকেই ইশারা করেছেন তা আর বুঝতে বাকি নেই কারোর। সোনাক্ষীর এই মন্তব্যের পর তর্ক-বিতর্ক শুরু হয়েছে নেটদুনিয়াজুড়ে।

টুইটারকে ‘টাটা’ বলেছেন বটে, কিন্তু থেমে নেই সোনাক্ষী সিনহা। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্টে যাঁরা টুইটার থেকে তাঁর বিদায় নেওয়া উদ্‌যাপন করছেন, তাঁদের একহাত দেখে নিয়েছেন সোনাক্ষী। লিখেছেন, ‘তাঁরা এমনভাবে উদ্‌যাপন করছেন যেন বিশ্বজয় করে ফেলেছেন। আপনাদের খুশিতে আমিও খুশি। আমার জীবনকে বিষাক্ত করার সরাসরি লাইন আমি কেটে দিয়েছি। আমি আপনাদের কাছ থেকে আমাকে, আমার পরিবারকে, বন্ধুবান্ধবকে নিয়ে আজেবাজে কথা বলার সুযোগ কেড়ে নিয়েছি। যে সুযোগ, ক্ষমতা আমি আপনাদের বিশ্বাস করে দিয়েছিলাম। গত ১০ বছরের ১ কোটি ৬০ লাখ মানুষকে আমিই আমার সম্পর্কে আর একটা বাজে কথা বলার সুযোগ নষ্ট করে দিয়েছি। আর কোনো নেতিবাচকতা আমার কাছে পৌঁছাবে না। আমি এই ঘৃণাকারীদের জন্য প্রার্থনা করি। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি। আপনাদের জন্য আমার ভালোবাসা। আমি চাই, সবাই যেখানেই যাক, কেবল ভালোবাসা ছড়াক, চারপাশটা আলোকিত করুক। কেননা, ভালোবাসাই একমাত্র উত্তর, সব সময়।’

আরও পড়ুন: স্মরণসভায় সভায় সাদা ফুলে সাজানো সুশান্তর হাসি মুখের ছবি, আবেগবিহ্বল অনুরাগীরা

Exit mobile version