Site icon The News Nest

অ্যাকশন-থ্রিলার- টানটান উত্তেজনা! মুক্তি পেল যশ-মিমি-নুসরত অভিনীত ‘SOS কলকাতা’র টিজার

sos kolkata

এদিক ওদিক থেকে ছুটে আসছে গুলি। সন্ত্রাসবাদীদের কবলে স্বপ্নের শহর। ঘটনাস্থলে অ্যান্টি টেরোরিজম স্কোয়াড (Anti Terrorism Squad)। গল্প বলার ধরণ দেখে আপনার মনে হতেই পারে হয়তো কোনও হলিউড ছবির গল্প বলা হচ্ছে! কিন্তু তা একেবারেই নয়। শুক্রবার মুক্তি পেল যশ (Yash), নুসরত (Nusrat Jahan) এবং মিমি (Mimi Chakraborty) অভিনীত এসওএস কলকাতার টিজার (SOS Kolkata)। যার পরতে পরতে রয়েছে উত্তেজনা।

১ মিনিট ১৬ সেকেন্ডের ভিডিওতে আপনি একবারের জন্যও চোখের পলক ফেলতে পারবেন না। অ্যাকশন-থ্রিলার-উত্তেজনা। এই তিনের এক্কেবারে মিক্সড আপে এক টানটান উত্তেজনা ছবি মুক্তির পথে। এ

আরও পড়ুন: লাল বেনারসি, মাথা ভরা সিঁদুর… ব্রাইডাল লুকে ফের ভাইরাল শ্রাবন্তী

ছবি পরিচালনায় অংশুমান প্রত্যুষ। সাংসদ হওয়ার পর এই প্রথম একই ছবিতে মুখোমুখি অভিনয়ে মিমি এবং নুসরত। অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের দুঁদে অফিসারের চরিত্রে অভিনয়ে যশ ও নুসরত। অন্যদিকে যশের স্ত্রীয়ের চরিত্রে অভিনয়ে রয়েছেন মিমি চক্রবর্তী। এছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয়ে রয়েছেন এনা সাহা এবং শান্তিলাল মুখার্জি। ছবিতে অ্যামান্ডার চরিত্রে নুসরত। মিমির চরিত্রের নাম সঞ্জনা, গৃহবধূর লুকে টিজারে ধরা দিয়েছেন তিনি।

করোনা লকডাউন পরবর্তী সময়েই হয়েছে গোটা ছবির শ্যুটিং।শুরু থেকেই দুর্গাপুজোয় ছবি মুক্তির পরিকল্পনা ছিল টিমের, ১৫ অক্টোবর থেকে থিয়েটার, মাল্টিপ্লেক্স খুলে যাওয়ায় আর কোনও বাধা রইল না। দুর্গাপুজোয় মুক্তি পাবে এসওএস কলকাতা (SOS Kolkata)।

আরও পড়ুন: মাঝে মাঝে তব দেখা পাই…’গানের ওপারে’-র স্মৃতি উস্কে দিলেন অর্জুন, এবার সঙ্গী দর্শনা

 

Exit mobile version