Site icon The News Nest

ফুলশয্যার রাতেই সৌজন্যকে চুমু গুনগুনের! ঝগড়া কি মিটে গেল তাহলে?

WhatsApp Image 2020 12 27 at 3.10.35 PM

‘সৌগুন’ রসায়নে মজেছে দর্শক। বিয়ের অনুষ্ঠান বাজিমাত করে দিয়েছে মেগা ধারাবাহিক খড়কুটো। পর পর দুবার সেরার সেরা। গত সপ্তাহে ১১.৮। চলতি সপ্তাহে ১১.৩ পেয়ে আবার সেরা। এরপর কী হবে? শুরু হয়ে যাবে কি ফ্যামিলি ড্রামা? না…. প্রোমোতো তা বলছে না। চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে নতুন প্রোমো।

‘মোহর’-এ মোহর-শঙ্খের ফুলশয্যা দেখার পর তৃপ্ত দর্শকেরা সৌজন্য-গুনগুনের ফুলশয্যা দেখার জন্য মুখিয়েই ছিলেন। পর্বের ট্যাগলাইনেও ছিল সে রকম কিছু ঘটার ইঙ্গিত, ‘কী জানি কী হয়…?’ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিয়ো বলছে, ‘খড়কুটো’ ধারাবাহিকের ট্যাগলাইন এবং চিত্রনাট্যের মধ্যে অদ্ভুত সামঞ্জস্য।এক ছাদের নীচে প্রথম রাত কাটাতে গিয়ে কী করল সৌজন্য আর গুনগুন?

মধ্যিখানে পাশবালিশ! খাটের দু’পাশে সৌজন্য ও গুনগুন। রাত নামলেও ঘুম নামেনি গুনগুনের চোখে। কারণ একাধিক। প্রথমত, গুনগুনের বৌদিভাই, ননদ শিখিয়ে দিয়েছে প্রথম রাতেই বেড়াল মারতে। মানে, সৌজন্যকে ভালবাসায় বশ করতে হবে। তার জন্য সৌজন্যকে চুমু খাওয়া একান্ত জরুরি। দ্বিতীয় কারণ, অনন্যা ফোনে অকপটে স্বীকার করেছে, সে ভালবাসে সৌজন্যকে। ৩৬৫ দিন পরে গুনগুন বাবার বাড়িতে ফিরে গেলেই সে বিয়ে করবে সৌজন্যকে। সৌজন্য শুধুই তার।

আরও পড়ুন: সেরে ফেললেন রাজকীয় বিয়ে,পূর্ণতা পেল গওহর-জায়েদ জুটির ‘লকডাউন’ প্রেম কাহিনি

দুই অনুঘটকের তাড়নায় দূরত্ব মেটাতে গা ঘেঁষে শুয়েছে সে সৌজন্যের। পাশবালিশটিকেও সরিয়ে দিয়েছে কায়দা করে। কাণ্ড দেখে অস্বস্তিতে পড়ে যদিও প্রশ্ন তুলেছে সৌজন্য, ‘‘কী, সমস্যাটা কী? ওই দিকে জায়গা আছে, এ দিকে আসছ কেন! আমি পড়ে যাব।’’সঙ্গে সঙ্গে গুনগুনের ছক্কা, ‘‘ফুলশয্যার রাতেই বা তুমি এত দূরে দূরে যাচ্ছ কেন! হ্যাঁ?’’শুনে সৌজন্য ছিটকে খাটের উপরে উঠে বসতেই গালে গুনগুনের চুম্বন। বেশ কয়েক হাজার ভিউয়ার্স কয়েক সেকেন্ডের ক্লিপিংস দেখতে হামলে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়।

গুনগুনের অতি নাটকীতায় যতই ঝড় উঠুক নেটমহলে। অন্যদের পিছনে ফেলে দিয়ে ড্রইংরুমে রম রম করে চলছে খড়কুটো। গত সপ্তাহে সবাইকে পিছনে ফেলে টিআরপি তালিকার একেবারে শীর্ষে ছিল স্টার জলসার এই ধারাবাহিক। চলতি সপ্তাহতেও সেরা। একসপ্তাহের বেশি সময় ধরে চলছে সৌজন্য আর গুনগুনের বিয়ের অনুষ্ঠান। একদিকে যেমন বেশ কিছু দর্শক এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ, অন্যদিকে গুনগুন অর্থাৎ তৃণা সাহার অতি ‘ন্যাকামি’ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।

শুরু থেকেই বেশ জনপ্রিয় খড়কুটো। শুধুমাত্র বাড়ির গিন্নীরাই দেখছেন না, এই সিরিয়াল ভাল লেগেছে নতুন প্রজন্মেরও। তথাকথিত ভিলেন, চক্রান্ত, অন্দরমহলের কূটকচালি, একাধিক বিয়ের কাহিনিকে দশ গোল দিয়েছে এই মেগা ধারাবাহিক। বিয়ের পর কোন দিকে মোড় নেবে ‘খড়কুটো’ সেটাই দেখার।

আরও পড়ুন: ৫৫-য় পা ভাইজানের,মাঝরাতে পানভেলের ফার্ম হাউসে জন্মদিন সেলিব্রেশন

Exit mobile version