Site icon The News Nest

নতুন প্রেমিককে দামী উপহার দিলেন শ্রাবন্তী! ফেসবুক পোস্টে মিলল ইঙ্গিত

Srabanti 2 1 scaled

শ্রাবন্তীর সঙ্গে সংসার ভাঙতে চান না রোশন। আইনি পথে হেঁটে তেমন কথাই জানিয়েছেন রোশন সিং। তবে শ্রাবন্তীর জীবনে নাকি রোশন এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। তৃতীয় স্বামীকে ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। মাস দুয়েক আগেই সামনে আসে শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চা।

সূত্রের খবর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমেই এখন হাবুডুবু খাচ্ছেন নায়িকা। একই আবাসনের বাসিন্দা দুজনে। মাস কয়েক ধরেই বেশ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে দুজনের। সদ্যই ছিল অভিরূপের জন্মদিন। আর এই বিশেষ দিনেই নাকি প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা। শ্রাবন্তীর উপহারের কথা প্রকাশ্যে না আনলেও সেই আংটির ছবি পোস্ট করে অভিরূপ ফেসবুকের দেওয়াে লিখেছেন- ‘বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া উপহার.. ধন্যবাদ’। গোটা বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী, অভিরূপ।

আরও পড়ুন:  ‘ছোটোদের সৌমিত্র’: ভার্চুয়াল মাধ্যমেই হবে ‘ইস্কুলে বায়োস্কোপ’, পড়ুয়াদের সঙ্গে সরাসরি কথা বলবেন শর্মিলা

আংটির ছবি দেখে বোঝা যাচ্ছে, সেটি যেমন তেমন আংটি নয়। প্রথমে ইংরিজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পরে প্ল্যাটিনামের উপর বসানো দ্যুতিময় হিরে। তার পাশেই হৃদয়ের চিহ্ন। শ্রাবন্তী যে অভিরূপকে কতটা ভালবাসেন এই আংটি-ই তার প্রমাণ। নতুন প্রেমের কথা প্রকাশ্যে আনেননি শ্রাবন্তী। এই ভরা বর্ষায় তাঁর জীবনে বৃষ্টি পড়ছে নব রূপে। রাজনীতির খেলা শেষ হতেই নায়িকা আর তাঁর প্রেমিক ২ দিনের জন্য ঘুরে এসেছিলেন পাহাড়ে।

কাকপক্ষীও টের পায়নি। এমনই সাবধানতা। যদিও তার কয়েক দিন পর থেকেই অবশ্য শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পাহাড়ের ছবিতে ভরে উঠেছিল। একাই নায়িকা পাহাড়ের সঙ্গে তাঁর ছবি দিয়েছিলেন। ছবিগুলোর কোথাও ‘থ্রো ব্যাক’ বা পুরনো ছবিও লেখা ছিল না। প্রেমের গুঞ্জন. ব্রাইডাল ফটোশ্যুট, পাহাড়ে ভ্রমণ- সবই ইঙ্গিত দিচ্ছে বিচ্ছেদ,বিরহ পর্ব পেরিয়ে আপতত নতুন প্রেমের জোয়ারে ভাসছেন শ্রাবন্তী। এখন দেখবার প্রকাশ্যে কবে এই সম্পর্ককে স্বীকৃতি দেন শ্রাবন্তী। নাকি নিজের ব্যক্তিগত জীবন এবার আড়ালেই রাখবেন নায়িকা!

আরও পড়ুন: ভেজা ছবিতে উষ্ণতা বাড়ালেন স্বস্তিকা, লিখলেন, ‘দয়া করে আমার প্রেমে পড়ে যেও না’

Exit mobile version