Site icon The News Nest

গল্পে নতুন টুইস্ট! অসুস্থ শ্রীময়ীর জীবনে কী ফিরে আসবে অনিন্দ্যকে? আরও দূরে সরে যাবে রোহিত?

গুরুতর অসুস্থ শ্রীময়ী। একটা অপারেশন হয়েছে। এখনও জ্ঞান ফেরেনি। চিকিৎসকদের মতে, জীবন-মৃত্যুর সীমানায় দাঁড়িয়ে সে। রোহিত সেন সারাক্ষণ পাশে। ডিঙ্কা নতুন বৌ কিয়াকে ফেলে পড়ে রয়েছে নার্সিংহোমে।

শ্রীময়ী কি সুস্থ হবে? অনিন্দ্য কি ফিরে আসবে তাঁর কাছে? আপাতত এই প্রশ্নই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী-র নয়া ট্যুইস্ট। মেগার শক্ত খুঁটি যখন এলোমেলো তখন আশ্চর্যজনক ভাবে বদলে গেল অনিন্দ্য। জুনকে অগ্রাহ্য করে শ্রীময়ীর পাশে সে! ‘প্রাক্তন’কে জীবন থেকে বোধহয় একেবারেই মুছে ফেলা যায় না, সেদিকটাই কি সামনে আনতে চলেছে ধারাবাহিক?

আরও পড়ুন: ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ, কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলিকে ফের সমন মুম্বই পুলিশের

যদিও শ্রীময়ীর অসুস্থতাকে মোটেই পাত্তা দিচ্ছে না জুন। তার মতে, পুরোটাই মনোযোগ কেড়ে নেওয়ার জন্য তৈরি করা ঘটনা। তার সন্দেহ, যতটা বলা হচ্ছে সত্যিই কি ততটাই অসুস্থ শ্রীময়ী? জু্নের কথায় সায় দিয়েছেন ধারাবাহিকের আর এক চরিত্র কিয়া। শ্বশুরমশাই অনিন্দ্যের কাছে সদ্য বিবাহিত ডিঙ্কার স্ত্রী-র অনুযোগ, তার ফোন ধরছে না ডিঙ্কা। তখনই অনিন্দ্য শ্রীময়ীকে সাপোর্ট করে বলে, ডিঙ্কা হাসপাতালে। মাকে দ্রুত সুস্থ করে তোলার আপ্রাণ চেষ্টা করছে।
অনিন্দ্যর এই বদল জুন, কিয়া, পত্রলেখার মতোই চোখে বিঁধেছে শ্রীময়ীর আরেক সন্তান জাম্বোর-ও। সে কথা জানাতেই অনিন্দ্য তাকে কড়া গলায় নির্দেশ দেয়, সমালোচনা ছেড়ে মায়ের উপযুক্ত সন্তানের মতো তার কর্তব্য যেন পালন করে সে। জাম্বোরও এখন মায়ের পাশেই থাকা উচিত। শ্রীময়ীর অসুস্থতা কি তার জীবনে ফিরিয়ে নিয়ে আসবে অনিন্দ্যকে? আরও দূরে সরে যাবে রোহিত? সব  উত্তর লুকিয়ে মেগার আগামি পর্বে।
আরও পড়ুন: কাজে এল না সাহায্য, মাত্র পঞ্চাশেই স্তব্ধ অভিনেতা ফারাজ খান
Exit mobile version