Site icon The News Nest

বড়দিনে আসছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, প্রকাশ্যে সৃজিত-প্রসেনজিৎ জুটির ৮ নম্বর ছবির পোস্টার

kakababu

ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জি পরিচালিত কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। একইসঙ্গে প্রকাশ পেয়েছে ছবির পোস্টার।

সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এই ছবির প্রেক্ষাপট কেনিয়া। সন্তুকে নিয়ে সেখানে বেড়াতে যান কাকাবাবু। নাইরোবি শহরে ঘোরার সময় কাকাবাবুকে খুনের হুমকি দেওয়া হয়। স্থানীয় ভারতীয় ব্যবসাদার অশোক দেশাই কাকাবাবুকে আমন্ত্রণ জানান মাসাইমারার গভীর জঙ্গলে অবস্থিত তাঁর হোটেলে। সেখানেই খাঁটি জমান কাকাবাবু, এরপর যতকাণ্ড সেই জঙ্গলে।

আরও পড়ুন: দীর্ঘ বিরতির পর ছোট পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র, দেখা মিলবে মেগা সিরিয়ালে

কিছুদিন পূর্বে দুই পর্যটক এইখান থেকে নিঁখোজ হয়েছে জানতে পারেন কাকাবাবু,সেই রহস্যজট খুলতে যে সকল বিপদসংকুল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে কাকাবাবু ও সন্তুকে, তাই ধরা পড়বে এই ছবিতে। জঙ্গলের রোমহর্ষক অভিযান নিয়েই এই ছবির নির্মাণ। মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবিতেও প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের সঙ্গে সন্তুর ভূমিকায় থাকছেন আরিয়ান ভৌমিক। অন্যদিকে গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে।

বৃহস্পতিবার ছবি মুক্তির তারিখ ঘোষণার পাশাপাশি ফার্স্ট লুক পোস্টারও সামনে আনলেন সৃজিত-প্রসেনজিতরা।সূর্য পাটে বসেছে, পাখি বাসায় ফিরতে ব্যস্ত, জঙ্গলের প্রেক্ষাপট, বাঁ হাতে বন্দুক নিয়ে শক্রুর দিকে নিশানা তাক করেছেন কাকাবাবু, পিছনে উত্কন্ঠা মাখা দৃষ্টি দাঁড়িয়ে সন্তু। সঙ্গে রয়েছে জঙ্গলের রাজা সিংহ.. এমনই ছবি ধরা পড়ল কাকাবাবুর প্রত্যাবর্তনের ফার্স্ট লুক পোস্টারে।

সৃজিত মুখার্জি পরিচালিত ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। এর আগে ‘মিশর রহস্য’ এবং ‘ইয়েতি অভিযান’ তৈরি করেছেন পরিচালক। সৃজিত-প্রসেনজিৎ জুটিতে আরও অনেক ছবি থাকলেও ‘কাকাবাবু’ পরিচালকের মনের অনেক কাছের। পুজোতে হল না তো কি আছে, বড়দিনে ছোটদের জন্য থাকছে এই বিশেষ উপহার।

আরও পড়ুন: পোষ্যের গলার বেল্ট দিয়ে আত্মঘাতী অভিনেতা আসিফ বসরা, ধর্মশালার এক আবাসন থেকে উদ্ধার দেহ

 

Exit mobile version