Site icon The News Nest

সরে গেলেন রচনা ব্যানার্জি! এবার ‘দিদি নম্বর ১’ সঞ্চালনায় সুদীপা- সৌরভ, কিন্তু কেন?

WhatsApp Image 2021 11 22 at 2.39.52 PM

রচনা বন্দ্যোপাধ্যায়ের জুতোয় সাময়িক পা গলালেন সুদীপা চট্টোপাধ্যায়। সোমবারই জি বাংলার ফেসবুক থেকে লাইভ সম্প্রচারে এসেছিলেন ‘রান্নাঘর’-এর কর্ত্রী। সেখানেই জানিয়েছেন, বাবাকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত রচনা বন্দ্যোপাধ্যায়। পারলৌকিক কাজের দায়িত্বও সামলাতে হচ্ছে। তাই তিনি অনুষ্ঠানের দায়িত্ব ছেড়েছেন সুদীপার উপরে। আপাতত তাই আরও এক জনপ্রিয় অভিনেতা-সঞ্চালক সৌরভ দাসকে সঙ্গে নিয়ে ‘দিদি নম্বর ১’ মাতাতে আসছেন সুদীপা।

সুদীপা জানিয়েছেন, ‘‘জি বাংলা একটি পরিবারের নাম। আমাদের লক্ষ্য সব সময়ে সকলের পাশে থাকা। রচনাও সেটা মানেন। কিন্তু এই মুহূর্তে ওঁর মনের অবস্থা হাসি-ঠাট্টা করে সঞ্চালনা করার মতো নয়। তাই আমার এবং সৌরভের উপরে দায়িত্ব অনুষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার।’’ সুদীপার কথায়, প্রতিযোগিতার বাড়তি পর্ব শ্যুট করা ছিল না। এ দিকে, ‘পিকনিক স্পেশাল শো’-এর আয়োজন সারা! ব্যয়বহুল আয়োজন কোনও ভাবেই বন্ধ করা সম্ভব নয়। তাই অনুরোধ জানানো হয় তাঁকে।

আরও পড়ুন: ‘ভারতও জেহাদি দেশ হয়ে গেল’, কৃষি আইন প্রত্যাহার নিয়ে ফের বিতর্কে কঙ্গনা

পিকনিক স্পেশ্যাল পর্বে থাকছেন ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-এর সাত্যকি, ঊর্মি এবং রিনি। সৌরভ জানিয়েছেন, বাকি ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও আসবেন। তাঁদের বাস্তবের পরিবারকে সঙ্গে নিয়ে। এই সুযোগে ফাঁস হবে অনেক মজার খবর।

আগে এক সাক্ষাৎকারে সুদীপা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, তিনি কোনও দিন সাজে এবং সঞ্চালনায় রচনাকে অনুসরণ করবেন না। সুদীপার বক্তব্য, ‘‘রচনাদিকে কোনও ভাবে অনুকরণ বা অনুসরণ করব না। কারণ, রচনাদি তারকা। দিদি যা করবেন সেটাই ‘স্টাইল’ হয়ে যাবে। আমি আমার মতো করে সঞ্চালনা করব।’’

আরও পড়ুন: ‘বহু যুগের সম্পর্ক তোমার সঙ্গে’, বিয়ের সময় রাজকুমারকে সিঁদুর পরালেন পত্রলেখা

Exit mobile version