Site icon The News Nest

নিত্যনতুন গ্রীষ্ম-সাজে তাক লাগাচ্ছেন সুহানা, শাহরুখ কন্যার স্টাইলে মজে নেটিজেনরা

WhatsApp Image 2020 10 08 at 8.27.32 PM

বলিউডের অন্যান্য ‘স্টারকিড’দের থেকে সুহানা খান সম্পূর্ণ আলাদা। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখার আগেই সুহানা তৈরি করে ফেলেছেন তাঁর নিজস্ব ফ্যানবেস। তাঁর ফ্যাশন সেন্স, স্টাইল স্টেটমেন্ট সব কিছুতেই রয়েছে অভিনবত্ব। সম্প্রতি ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করা কালো ট্যাঙ্ক টপ এবং হাই ওয়েস্ট ডেনিম কাটঅফ্ পরা ছবিতে ফুটে উঠেছে তাঁর ‘গ্ল্যামারাস লুক’।

ছবিতে স্লিভলেস কালো টপের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস- হট প্যান্টে মারকাটারি লুকসে ধরা দিয়েছেন সুহানা। ছবিতে লাস্যময়ী সুহানাকে দেখা গিয়েছে মরু শহর আবু ধাবিরর নীল জলের ধারে এক কাউচে বসে থাকতে। পিছনে নীল আকাশ, বিস্তীর্ণ বালির চরে মোহময়ী আবেদনে নিজেকে মেলে ধরেছেন সুহানা।

আরও পড়ুন: বদলার আগুনে পুড়বে মির্জাপুর! প্রকাশ্যে সিজন ২-র অ্যাকশন-প্যাক ট্রেলার

ক’দিন আগেই দিগন্ত বিস্তৃত সাগরের নীলিমায় সূর্যাস্তের ছবি পোস্ট করেছিলেন সুহানা , সামনে কাঁচের টেবিলে রাখা ছিল খোলা বই এবং ইয়ার ফোন। সেই ছবিও প্রশংসা কুড়িয়েছে অনুরাগীদের। আপাতত বাবার সাথে আমিরশাহিতে চুটিয়ে আইপিএল উপভোগ করছেন সুহানা। বুধবারও চেন্নাই সুপার কিংস বনাম কেকেআর-র ম্যাচে শাহরুখের সঙ্গে গ্যালারিতে নাইট বাহিনীর জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে সুহানাকে।

সাধারণত নিজের ছবিতে বিশেষ কিছু ক্যাপশনে লেখেন না সুহানা। তবে সাম্প্রতিক কালে বর্ণবিদ্বেষ নিয়ে সোচ্চার হয়েছিলেন তিনি। পরিষ্কার জানিয়েছিলেন নিজের ডার্ক স্কিনটোন নিয়ে তিনি গর্বিত।

আরও পড়ুন: নেকেড ব্যালট! ক্যামেরার সামনে নগ্ন হয়ে ভোট দানের গুরুত্ব বোঝালেন মার্কিন তারকারা

Exit mobile version