Site icon The News Nest

Sunny Leone Fashion: ৭ হাজারি মনোকিনিতে মালদ্বীপে সানি লিওন, ছবিগুলি মিস করেননি তো!

SUNNY

সম্প্রতি, সানি লিওন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মালদ্বীপে ছুটি কাটানোর অনেক ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে একটি সিঙ্গেল স্ট্র্যাপ মনোকিনিতে আগুন ছড়াতে দেখা যায়। ৪০ বছর বয়সী সানিকে এই লুকে খুব স্টাইলিশ দেখাচ্ছে।

মালদ্বীপের রিসর্টে পিঙ্ক অফ সোল্ডার মনোকিনির সঙ্গে ন্যুড মেক-আপ এবং পিঙ্ক ইয়াররিং ব্যবহার করেছেন। যা তাঁকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এর সঙ্গে গ্রে কালারের শ্রাগ ব্যবহার করেছেন। তাতে সানি লিওন নিজেও কনফিডেন্ট লুকসে নজরে এসেছেন।

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে ফুলের গয়না পরার ইচ্ছে আছে? এইসব টিপস আপনার জন্য়েই

সানির গোলাপী এবং নীল মনোকিনি ডিজাইনার আকৃতি গ্রোভারের সাঁতারের পোশাকের ব্র্যান্ড। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এই সম্বন্ধে জানা যায়। সানি লিওনের মনোকিনির ডিজাইনার ওয়েবসাইটে আনুমানিক মূল্য ৬,৭২০ টাকা।

আরও পড়ুন: হাই হিল পরতে চাইছেন? তবে কেনার আগে মাথায় রাখুন এই কয়েকটি বিষয়

মঙ্গলবার সাদা বিকিনিতে বিচে শুয়ে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল সানিকে। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘দ্য সান ইজ কলিং মি’।

হাঙ্গরদের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে সানি লিখেছেন, ‘এই জায়গাটা আমার দারুণ পছন্দ…’ সঙ্গে হোটেলকে ট্যাগ করে সানি লিখেছেন এটা তাঁর কাছে একটি রাজকীয় অনুভূতি। কয়েক ঘণ্টায় সানি লিওনির সেই ভিডিয়ো দেখে ফেলেছেন ৭.৭ লাখ মানুষ। যা দেখে ভক্তরা যেমন বাহবা দিয়েছেন, তেমনই আবার কেউ কেউ ‘ভয়ঙ্কর’র তকমা সেঁটেও দিয়েছেন তাতে।

Exit mobile version