Site icon The News Nest

প্রাক্তন প্রেমিকের জন্য মন খারাপ করে আজও! বেবি ডলের মন্তব্যে শোরগোল

article

ওয়েব ডেস্ক: স্বামী ও তিন সন্তান নিয়ে সুখে ঘর করছেন সানি লিওন। কিন্তু আজও তাঁর মন খারাপ করে প্রাক্তন প্রেমিকের জন্য। মনে হয় ভুল করেছেন তিনি। এমনই বিস্ফোরক মন্তব্য করে নেট পাড়ায় শোরগোল ফেলে দিলেন বেবি ডল।

সানি লিওনের আক্ষেপ করার কথা শুনলেই মনে হবে তিনি বলিউডে আসার আগে নীল ছবিতে অভিনয় করে হয়তো ভুল করেছিলেন।কিন্তু তিনি নীল ছবিতে অভিনয় করা নিয়ে কোনও দিনই আক্ষেপ করেননি।বার বার তিনি বলে এসেছেন, নীল ছবিতে অভিনয় করাটা ছিল তাঁর একান্ত ব্যক্তিগত ইচ্ছে।তবে বলিউডে পা রাখার পর তিনি আর নীল ছবিতে ফিরে যাননি।

আরও পড়ুন: ‘করোনায় আক্রান্ত রজনীকান্ত’, মজা করে নেট নাগরিকদের রোষের মুখে রোহিত রায়

কিন্তু নিজের জীবনের সব থেকে বড় ভুল বলে যদি কিছুকে মনে করেন সানি , তবে তা এক বন্ধুকে ডেটিং করা।এক স্ট্যান্ডার্ড কমিডিয়ানের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ছিলেন সানি। তাঁর নাম রাসেল পিটার্স। কিন্তু বন্ধুর সঙ্গে সম্পর্ক করাটা ছিক ছিল না। পরবর্তীতে সেই সম্পর্কের সমীকরণ যায় বদলে। বিচ্ছেদের পথই বেছে নিতে হয়েছিল সানিকে।সেই সময় যদি সম্পর্কে সানি না যেতেন তবে আজও তাঁরা খুব ভালো বন্ধু থাকতে পারতেন।

হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সানি জানিয়েছেন আজও যদি সেই বন্ধুর সঙ্গে দেখা হয় তবে জড়িয়ে ধরবেন, জানতে চাইবেন পরিবারের খবর, তাঁকে মিস করেন বলিউড ডিভা।

আরও পড়ুন: XXX বিতর্ক: ভারতীয় সেনাকে অপমানের অভিযোগ, আপত্তিকর দৃশ্য ছাঁটলেন একতা

Exit mobile version