Site icon The News Nest

সুশান্ত মৃত্যু: এবার পরিচারক দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করল NCB

dipesh 1599318706

রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী এবং ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার পর সুশান্ত সিং রাজপুত মামলায় এবার বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এই খবর নিশ্চিত করেছেন এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মাহলোত্রা। মাদক সেবন এবং পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দীপেশকে। এই মামলায় ইতিমধ্যেই গ্রেফতার ব্যক্তিদের বয়ান এবং ডিজিটাল এভিডেন্সের ভিত্তিতেই গ্রেফতার করা হল দীপেশকে জানিয়েছেন কেপিএস মালহোত্রা। আগামিকাল সকাল ১১টায় তাকে আদালতে তোলা হবে।

আরও পড়ুন: ‘টপলেস’! ফটোশুটের জন‍্য যে সব নায়িকারা ধরা দিয়েছেন বোল্ড অবতারে

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে, সুশান্ত যখন সপ্তাহে দুদিন বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টি করতেন, তখন স্যামুয়েল নিজে তাঁর জন্য জয়েন্ট বানাতেন। তবে কখনও কখনও সেই কাজ করে দিতে হত পরিচারক দীপেশকেও। সেই তথ্যের রেশ ধরেই শনিবার এনসিবি তলব করেছিল তাঁকে। এবার তাঁর বিরুদ্ধে যথাযথ তথ্য-প্রমাণের ভিত্তিতেই দীপেশকে গ্রেপ্তার করল নারকোটিক্স বিভাগ। প্রসঙ্গত, শনিবারই সুশান্ত মামলায় জেরা করার জন্য আরও ৪ দিনের জেলা হেফাজত হয়েছে রিয়ার (Rhea Chakraborty) ভাই সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার। আরও এক মাদকচক্রের পাণ্ডা কেইজান ইব্রাহিমকে ১৪ দিনের জেল হেফাজত দিলেও আজই অন্তর্বতীকালীন জামিনে ছাড়া পেয়ে যায় সে।

সূত্রের খবর, রবিবার রিয়াকেও তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কারণ জেরার মুখে ইতিমধ্যে মিরান্ডা জানিয়েছেন যে, রিয়া এবং তার ভাইয়ের পরমার্শমতোই ড্রাগ লেনদেন করতেন তিনি। এনসিবি রিপোর্ট বলছে, রিয়া চক্রবর্তী ড্রাগ কেনাবেচা করতেন। অতঃপর সুশান্ত মৃত্যুর নেপথ্যে রিয়ার হাত না থাকলেও মাদকচক্র যোগের জন্য যে রিয়া মোটেই রেহাই পাবেন না এই মামলা থেকে, তা দিনের আলোর মতো পরিষ্কার এবার। তবে কি এবার গ্রেপ্তার হবেন রিয়া চক্রবর্তীও? সেই জল্পনাই আরও জোরালো হচ্ছে এবার।

আরও পড়ুন: নেশায় বুঁদ বলিউড! মাদক দোষে অভিযুক্ত বহু তারকাই …

Exit mobile version