Site icon The News Nest

প্রহর গুনছে দেশবাসী! জেনে নিন, শুক্রবার কোন সময় মুক্তি পাচ্ছে সুশান্তের ‘দিল বেচারা’?

dil

শুক্রবার,২৪ শে জুলাই মুক্তি পেতে চলেছে প্রয়াত অভিনেতার শেষ ছবি। এই ছবির প্রিমিয়ারের সময় এবার সামনে এল। শুক্রবার সন্ধ্যা ৭.৩০টার সময় প্রিমিয়ার হবে এই ছবির। অর্থাত্ ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সেদিন সন্ধ্যা ৭.৩০টা থেকে দেখতে পারবেন দিল বেচারা।

নিঃসন্দেহে করোনা লকডাউনে ওটিটি মুক্তি পাওয়া বা মুক্তির অপেক্ষায় থাকা ছবি গুলোর মধ্যে ছবিগুলোর মধ্যে সবচেয়ে চর্চিত ও সবচেয়ে প্রতীক্ষিত ছবি দিল বেচারা। পরিচালক মুকেশ ছাবরার ডেব্যিউ ছবি এটি। ছবিতে সুশান্তের বিপরীতে দেখা যাবে সঞ্জনা সাংঘিকে। মুখ্য ভূমিকায় এটাই সঞ্জনার প্রথম ছবি।

আরও পড়ুন: ভেজা চুল,ক্রপ টপ, নো মেকআপ লুক! ফের একবার উষ্ণতা ছড়ালেন নুসরত জাহান, ভাইরাল একগুচ্ছ ছবি

ট্রেলারে দেখা গিয়েছে ম্যানি ও কিজির প্রেম৷ কীভাবে ক্যান্সার আক্রান্ত কিজিকে তাঁর ইচ্ছেপূরণে সাহায্য করবেন ম্যানি ওরফে সুশান্ত৷ এবং সেখানেই সুশান্তের মুখে এক সংলাপে চোখে জল আসবে সকলের৷ তিনি বলছেন ‘জন্ম-মৃত্যু আমরা ঠিক করি না, কীভাবে বাঁচব সেটা আমাদের হাতে’!

জনপ্রিয় উপন্যাস ও একই নামের হলিউড ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’-এর হিন্দি রিমেকে ‘দিল বেচারা’৷ পরিচালক মুকেশ ছাবড়া এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ৷ এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল মে মাসের ৮ তারিখ ৷ তবে লকডাউনের কারণে ছবির মুক্তি বড়পর্দায় না হয়ে ২৪ জুলাই হটস্টার-ডিজনিতেই মুক্তি পেতে চলেছে ৷ সুশান্তের প্রতি শ্রদ্ধা জানাতে বিনামূল্য এই ছবি দেখানোর ব্যবস্থা করেছে ডিজনি-হটস্টার৷ অর্থাৎ যাদের এই অ্যাপ সাবস্ক্রাইব করা নেই, তাঁরও ছবি দেখে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন সুশান্তকে৷

আরও পড়ুন: #HappyBirthdaySelenaGomez: এই শরীরের উপর যে ঝড় গিয়েছে, অনেকেরই অজানা

Exit mobile version