Site icon The News Nest

#Shocking: শেষ হল ময়নাতদন্ত, আগামীকাল শেষকৃত্য সুশান্ত সিংহ রাজপুতের

WhatsApp Image 2020 06 14 at 8.35.52 PM

The News Nest: কাই পো চে। সুদ্ধ দেশি রোমান্স। পিকে। ডিটেক্টিভ বোমক্যাশ বক্সি। এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। রাবতা। কেদারনাথ। সোনচিড়িয়া। ড্রাইভ। ছিছোড়ে। ২০১৩ থেকে ২০২০- এটাই ছিল নায়ক সুশান্ত সিংহ রাজপুতের বলিউড কেরিয়ার।

সাত বছরের ছোট্ট কেরিয়ারে সুশান্তের বড় ইনিংস ছিল মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক। এই ছবি নিঃসন্দেহে অভিনেতা হিসেবে সুশান্তকে এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেল। এরপর নায়কোচিত সাফল্য বলতে কেদারনাথ। সারা আলি খানের সঙ্গে তাঁর কেমিস্ট্রি বি-টাউন তো বটেই সিনে মহলেও বেশ চর্চিত ছিল। সামনেই রিলিজ তাঁর শেষ ছবি ‘দিল বেচারা’-র। তবে সেই ছবির মার্কশিট আর দেখা হল না তাঁর।

আরও পড়ুন: #RIPSSR: মানঝা থেকে মাখনা…রইল প্রয়াত তারকার সুপারহিট গানের ভিডিও

সকাল ১০: সুশান্তকে জুসের গ্লাস হাতে দেখেন পরিচারক। সুশান্তকে ঘরে ঢুকে দরজা বন্ধ করতেও দেখেন পরিচারক। দুপুর ১২: পরিচারক দরজার কড়া নাড়েন। সুশান্তর বন্ধুও দরজায় ধাক্কা দেন। সাড়া না পেয়ে ফোন করেন সুশান্তর বন্ধু, মেলেনি জবাব। জবাব না মেলায় দরজা ভাঙার চেষ্টা করা হয়। এরপর এক চাবিওয়ালাকে ডেকে দরজা খোলা হয়। দরজা খুলে সুশান্তকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার। সুইসাইড নোট উদ্ধার হয়নি। ঘর থেকে উদ্ধার অবসাদ ও হাইপার টেনশনের প্রেসক্রিপশন-ওষুধ। ৬ মাস আগে বান্দ্রার ভাড়ার ফ্ল্যাটে ওঠেন। প্রতি মাসে ফ্ল্যাটের ভাড়া ৪.৫১ লক্ষ টাকা। ভাড়ার চুক্তি ছিল ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত। অবসাদের চিকিৎসা চলছিল সুশান্তর: সূত্র।

আজ হচ্ছে না সুশান্ত সিংহ রাজপুতের ময়নাতদন্ত।ময়নাতদন্ত এবং শেষকৃত্য আগামীকাল।মুম্বইতেই শেষকৃত্যের বন্দ্যোবস্ত হতে পারে।তবে পরিবার দেহ নিয়ে পটনায় যেতে চাইলে ব্যবস্থা।অনুমতি ও ব্যবস্থা করতে পারে পুলিশ।

আরও পড়ুন: #RIPSSR: ঝুলিতে মাত্র ১১ সিনেমা! বাকি থেকে গেল অনেক ‘‌আনটোল্ড স্টোরি’, ফিরে দেখা ‘‌রাজপুত’‌ জীবন

Exit mobile version