Site icon The News Nest

মানতে পারেননি দেওরের আত্মহত্যা, সুশান্তের শেষকৃত্য চলাকালীন বৌদির মৃত্যু

WhatsApp Image 2020 06 14 at 8.35.52 PM

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিরাট শূন্যতা তৈরি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনেতার আত্মহত্যার খবর মেনে নিতে মন চাইছে না তাঁর গুণমুগ্ধ ভক্তদের।মাত্র ৩৪ বছরের একটা তরতাজা প্রাণ, সোনালি কেরিয়ারে ইতি টেনে কীভাবে চলে যেতে পারে সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সবার মাথায়। এর মাঝেই ফের দুঃসংবাদ সুশান্তের পরিবারে। টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর সুশান্তের তুতো দাদার স্ত্রী সুধা দেবীর মৃত্যু হয়েছে সোমবার। 

সোমবার মুম্বইয়ের ভিলে পার্লের শ্মশানে যখন সুশান্তের শেষকৃত্য চলছে, সেইসময়ই বিহারের পূর্ণিয়া জেলায় মলডীহা গ্রামে মৃত্যু হয় সুধাদেবীর। তিনি সম্পর্কে সুশান্তের তুতো বৌদি। বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। সেই অবস্থায় সুশান্তের মৃত্যুর খবর পেয়ে খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছিলেন। তাতেই ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বার বার সংজ্ঞা হারাতে থাকেন।  

আরও পড়ুন: ‘‌ওরা আমাকে মারতে আসছে’‌, সুশান্তের মুখে একথা শুনেই বাড়ি ফিরে যান রীহা

পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে এগোচ্ছে দেখে বাড়িতে এক জন চিকিৎসককে ডেকে আনেন সুধাদেবীর পরিবারের লোকজন। কিন্তু তাতেও লাভ হয়নি। সংজ্ঞা ফিরে পেয়েই বার বার সুশান্ত সম্পর্কে জানতে চাইছিলেন তিনি। কিন্তু চার পাশে লোকজনের ভিড় দেখে পরমুহূর্তেই ফের সংজ্ঞা হারিয়ে ফেলেন। শেষমেশ সোমবার বিকেলে মৃত্যু হয় তাঁর। সুধাদেবীর স্বামী অমরেন্দ্র সিংহ সংবাদমাধ্যমে জানান, সোমবার সকাল থেকে সুধাদেবীর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। বিকেল ৫টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রবিবার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া না গেলেও, তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। কী কারণে তিনি এমন পদক্ষেপ করলেন, তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে দীর্ঘ দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। চিকিৎসাও চলছি তাঁর। কিন্তু সম্প্রতি তিনি ওষুধ খাওয়া বন্ধ করে দেন বলে জানা গিয়েছে। সুশান্তের চিকিৎসককেও জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ ৷ তবে এখনও তার মানসিক অবসাদের কারণ জানা যায়নি ৷ জানা গিয়েছে, ব্যক্তিগত জীবন এবং কেরিয়ার দুই নিয়েই চিন্তায় ভুগছিলেন সুশান্ত ৷

আরও পড়ুন: ভালোবাসতেন দ্রুত গতি!মহাকাশপ্রেমী সুশান্ত চাঁদে কিনেছিলেন এক টুকরো জমি!

সুশান্তের অকাল মৃত্যুতে শোকের ছায়া গোটা দেশে। বিহারের পটনায় যে এলাকায় সুশান্ত বড় হয়েছেন, সেখানকার মানুষও এখনও পর্যন্ত তাঁর এই পরিণতি মেনে নিতে পারছেন না।

Exit mobile version