Site icon The News Nest

সুশান্তের অর্থ থেকে কোথায় কীভাবে খরচ করেন রিয়া! প্রকাশ্যে এল ব্যাঙ্কের স্টেটমেন্ট, আর্থিক তছরূপের মামলা দায়ের ইডির

rhea 2

​সুশান্তের গচ্ছিত অর্থ কীভাবে খরচ করেছেন রিয়া চক্রবর্তী, এবার প্রকাশ্যে এল সেই তথ্য। অভিনেতার বাবার এফআইআরের পরই মুম্বইতে পৌঁছয় বিহার পুলিসের ৪ জনের একটি দল। মুম্বইতে পৌঁছেই বিহার পুলিস ব্যান্দ্রার একটি ব্যাঙ্কে পৌঁছয়। যে ব্যঙ্কে সুশান্তের বেশিরভাগ অর্থ গোচ্ছিত ছিল। বান্দ্রার ওই ব্যঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করে বিহার পুলিস।

যেখানে দেখা যায়, সুশান্তের অ্যাকাউন্ট থেকে একাধিকবার রিয়ার হোটেলের ভাড়া, পার্লারের বিল মেটানো হয়েছে।  রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর বিমান ভাড়ার জন্য ব্যবহার করা হয়েছে সুশান্তের অর্থ।

আরও পড়ুন: হলুদ শাড়ি -গহনায় শুভশ্রী, বেবি বাম্পের নতুন ছবি প্রকাশ্যে

বৃহস্পতিবারই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনা পুলিশের কাছে দায়ের এফআইআরের কপি চেয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর চব্বিশ ঘন্টার মধ্যেই অভিনেত্রীর বিরুদ্ধে স্বতঃপ্রণোদিতভাবে আর্থিক তছরূপের মামলা দায়ের করল এই কেন্দ্রীয় সংস্থা,খবর পিটিআই সূত্রে।

এনফোর্টমেন্ট কেস ইনফরমেশন রিপোর্ট বা ইসিআইআর রিপোর্ট দায়ের করা হয়েছে সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর রিপোর্টের ভিত্তিতে। যেখানে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা গায়েব হওয়ার কথা জানিয়েছেন তাঁর বাবা কেকে সিং। এছাড়াও একাধিক মিডিয়া রিপোর্টে উঠে এসেছে রিয়া ও তাঁর ভাইয়ের সুশান্তের মাস ছয়েক আগে শুরু করা দুটি কোম্পানির ডিরেক্টর পদে থাকার তথ্যও। সেই সব কোম্পানির আর্থিক লেনদেনের দিকটাও খতিয়ে দেখবে ইডি।

ইডির তরফে দায়ের মামলায় নাম রয়েছে সেই সকল অভিযুক্তের যাঁদের বিরুদ্ধে অভিযোগ এনেছে সুশান্তের পরিবার, অর্থাত্ রিয়ার পাশাপাশি তাঁর বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী,ভাই শৌভিক চক্রবর্তী এবং মা সন্ধ্যা ও ম্যানেজার শ্রুতি মোদীর বিরুদ্ধে।

সুশান্তের মৃত্যু নিয়ে ইতিমধ্যেই টানাপোড়েন শুরু হয়ে গিয়েছে মহারাষ্ট্র ও বিহার সরকারের মধ্যে। তদন্তে বিহার পুলিশকে সাহায্য করছে না মুম্বই পুলিশ,বিহার সরকারের তরফে এই অভিযোগ এসেছে। এদিন দুপুরে বিহার পুলিশের ডিজিপি পাটনায় এই মামলার তদন্ত নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করেন। সুপ্রিম কোর্টেও লড়াইয়ের জন্য প্রস্তুত নীতিশ কুমার সরকার। এর মাঝেই কেন্দ্রীয় সংস্থা ইডির হস্তক্ষেপে বেশ অস্বতিতে রিয়া ও তাঁর গোটা পরিবার।

বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: Shakuntala Devi review: আরো একবার অভিনয়ে ঝড় তুললেন বিদ্যা, কিন্তু খামতি রয়ে গেল গল্পে, দেখুন ভিডিও

 

Exit mobile version