Site icon The News Nest

#GoneTooSoon: মুক্তির অপেক্ষায় ‘দিল বেচারা’? দর্শকদের প্রতিক্রিয়া জানা হলনা সুশান্তের

The News Nest: মিষ্টি হাসি আর ছটফটে চাহনিতে তিনি অনায়াসে ঝড় তুলতেন রমণী হৃদয়ে। অভিনয়ের গুণে দিয়ে প্রাণের ছোঁয়া দিতে পারতেন চরিত্রকে। কিছুদিনের মধ্যেই মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ছবি ‘দিল বেচারা’। অনুরাগীদের কতটা মন জয় করবে নতুন ছবি? জানার আগেই আত্মহত্যার পথ বেছে নিলেন ছবির নায়ক, সুশান্ত সিংহ রাজপুত।

গত ৮ মে মুক্তি পাওয়ার কথা ছিল মুকেশ ছবড়া পরিচালিত ‘দিল বেচারা’। দ্য ফল্ট ইন আওয়ার স্টারস ছবির হিন্দি রিমেক এই ছবি। প্রথমে ২০১৯ সালের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। পরে তা পিছিয়ে ২০২০ সালের ৮ মে করা হয়। কিন্তু করোনা পরিস্থিতিতে প্রেক্ষাগৃহ বন্ধ থাকার কারণে এখনও মুক্তি পায়নি ‘দিল বেচারা’।

আরও পড়ুন: খবরটা শুনে আমি হতবাক!’ সুশান্তের মৃত্যুর খবরে ট্যুইটে শোকপ্রকাশ মমতার

সম্প্রতি জল্পনা চলছিল এই ছবির অনলাইন মুক্তি পাওয়া নিয়ে। এখনও দিন ঠিক করা না হলেও ঠিক করা হয়েছিল গুলাবো সিতাবোর মতো ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে  ‘দিল বেচারা’।  আগে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘কিজি ওউর ম্যানি।’ ছবির মিউজিক পরিচালনা করেছিলেন এ আর রহমান। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাঙভি।

সম্প্রতি জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল সুশান্ত অভিনীত ‘ড্রাইভ’। এটিই সুশান্তের রিলিজ হওয়া শেষ সিনেমা৷ এই ছবির মান নিয়ে প্রচুর সমালোচনা হয়েছিল ৷ ছিছোড়ে ছবিতে আত্মহত্যার বিরুদ্ধে বার্তা দিয়েছিলেন সুশান্ত। সেই নায়কের এই নিয়তি এখনও অবিশ্বাস্য তারকা থেকে সাধারণ মানুষের কাছে।

আরও পড়ুন: বলিউডে পা রেখেই একের পর এক সম্পর্ক! কিন্তু পরিণতি পেল না জীবন…

Exit mobile version