Site icon The News Nest

শোভনকে ‘হ্যাঁ’ বললেন স্বস্তিকা, অবশেষে সম্পর্কের কথা মেনে নিলেন এই জুটি

WhatsApp Image 2021 02 21 at 12.13.18 PM

টেলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত (swastika Dutta) এবং গায়ক শোভন গাঙ্গুলী(shobhan Ganguly)-র নতুন প্রেমকাহিনী। সেই গুঞ্জনে অবশেষে পড়ল ‘হ্যাঁ’ র সিলমোহর। আর কোনও রাখঢাক নয়, কোনও লুকোছাপা নয়, প্রকাশ্যেই একে অপরকে ভালোবাসার কথা স্বীকার করে নিলেন শোভন-স্বস্তিকা।

শনিবার দুর্নিবার-মীনাক্ষীর সংগীতের আসরে প্রত্যাশা মতোই একসঙ্গে হাজির হয়েছিলেন শোভন-স্বস্তিকা। নীল-কালোর কম্বিনেশনে এদিন ঝলমল করলেন দুজনে। আর এদিন রাতে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শোভনের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে স্বস্তিকা লিখলেন, ‘হ্যাঁ’। এরপরই কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা। কারুর আবদার ‘এবার খাওয়া’, তো কেউ ‘অভিনন্দন’ জানালেন, কেউ লিখল ‘টুরু লাভ’। এই জুটিকে দেওয়া হল নতুন নামও। কেউ বললেন ‘সন্তিকা’ কেউ বা বললেন ‘সুভাসতিকা’। একই ছবি পোস্ট করে শোভন ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, ‘দুই দিয়ে গুন-দ্বিগুণ’।

কিছুদিন আগে শোভন ইন্সটাগ্রামে নিজের ও স্বস্তিকার একটি ফটো শেয়ার করেছেন যেখানে স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। ফটোটি ভাইরাল হতেই মুহূর্তে ছড়িয়ে পড়েছে শোভন ও স্বস্তিকার বাগদানের খবর। কিন্তু পরে শোভন এক সাক্ষাত্কারে বলেছিলেন এখনও একে অপরকে কেউ প্রেম নিবেদন করেননি, তবে ‘আমরা খুব ভালো বন্ধু, একসঙ্গে সময় কাটাতে ভালোলাগে। ওর (স্বস্তিকা) মতো কেউ আমাকে আগে কোনওদিন বোঝেনি’। সুতরাং প্রেম নিবেদন পর্বটা অবশেষে শোভন সেরে ফেলেছেন তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: তারকায় ঝলমলে ‘জুন আন্টি’র জন্মদিন, কারা হাজির হলেন শুভেচ্ছা জানাতে?

সরস্বতী পুজোর দিনও একসঙ্গে সময় কাটিয়েছিলেন এই জুটি। সেকথা মুখ ফুটে না বললেও, ‘চুরি’ ধরে ফেলেছিল অনুরাগীরা। আবার দুর্নিবার এবং মীনাক্ষীর আইবুড়োভাতের আসরে স্বস্তিকার পাশে দেখা যায় শোভনকেও। হাসিখুশি মুখে শোভন এবং স্বস্তিকা যখন ওই ছবি শেয়ার করেন, তখন তাঁদের সম্পর্ক নিয়েও আরও এক দফা জোর গুঞ্জন শুরু হয়ে যায়।অবশেষে অফিসিয়্যাল কপলের তালিকায় নাম যোগ হল তাঁদের।

জানা যায়, একে অপরকে চিনতেন আগে থেকেই। তবে খুব একটা আলাপ ছিল না তাঁদের মধ্যে। ঘটনাচক্রে মাসখানেক আগেই এক টেলিভিশন অনুষ্ঠানে শ্যুটিংয়ের ফাঁকে আলাপ হয় শোভন-স্বস্তিকার। তারপর শুরু বন্ধুত্ব আর এখন প্রেম…। এই জুটিকে একসঙ্গে দেখতে পেয়ে তাঁদের ভক্তকূলও দারুণ খুশি।

আরও পড়ুন: দাদা হল তৈমুর! আরও এক পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা

 

Exit mobile version