Site icon The News Nest

মাথায় বিশৃঙ্খলা, মনে স্বর্গ, কোলে কুকুরছানা! এভাবেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন স্বস্তিকা

WhatsApp Image 2020 12 13 at 4.01.24 PM

আজ অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায়ের জন্মদিন। ৪০-এ পড়লেন তিনি। বয়স নিয়ে কোনওকালেই ছুঁৎমার্গ নেই তাঁর। লুকোছাপা করেননি। বরং স্পষ্ট ভাষায় ব্যক্ত করেছেন মনের ভাব। মাত্র ১৮ বছরে বিয়ে, দুই বছরের মধ্যে বিচ্ছেদ, কেরিয়ার, কাজ, সব কিছু সামলে আজ তিনি প্রতিষ্ঠিত। টলিউডের গণ্ডী পার করে বলিউডেও সাম্রাজ্য বিস্তার করেছেন তিনি।

৪০-এ পা দিয়েই নিজেকেই নিজে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী ও সমাজকর্মী স্বস্তিকা মুখার্জি। জন্মদিনে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লিখেছেন মানুষের থেকে কুকুরকে বেশি বিশ্বাসযোগ্য মনে করেন। সারাজীবন কুকুরদের আদর, যত্ন করেই কাটিয়ে দেবেন। তিনি লিখেছেন, “মাথার মধ্যে বিশৃঙ্খলা, মনের মধ্যে স্বর্গ, কোলে কুকুরের ছানা, এভাবেই পা দিলাম চল্লিশে। শুভ জন্মদিন এসএম। প্রতিজ্ঞা করছি তোমায় আরও ভালবাসব।” অভিনেত্রীর পোস্টে বেশ স্পষ্ট জন্মদিনে নিজেকে আরও বেশি করে ভালোবাসার প্রতিশ্রুতি দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

আরও পড়ুন: ইউভানের তিন মাসের জন্মদিন, শুভশ্রীর জন্য আদুরে বার্তা রাজের

সকাল থেকেই তাঁর অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। অনেকেই স্বস্তিকার প্রতি ভাললাগার কথা, তাঁর সাহসের কথা, অবদানের কথা, ফ্যাশনের কথা তুলে তাঁকে নিয়ে পোস্ট করছেন। যা দেখে নিঃসন্দেহে আপ্লুত হবেন অভিনেত্রী।ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক ওয়েব সিরিজের শ্যুটিংয়ে এখন স্বস্তিকা ভীষণ ব্যস্ত। সদ্য ‘চরিত্রহীন ৩’র ট্রেলার লঞ্চ হয়েছে। সামনেই মুক্তি পাবে ‘ব্ল্যাক উইডো’, ‘মোহমায়া’, ‘শ্রীমতী’। সবমিলিয়ে তাঁর এখন ফুরফুরে মেজাজ।

বলিউডেও রয়েছে তাঁর গুণমুগ্ধ দর্শক। সম্প্রতি ‘পাতাল লোক’ সিরিজে তাঁর চরিত্রটি মনে ধরেছে দর্শকদের। এ ছাড়াও সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।  বাবা সন্তু মুখোপাধ্যায়, বিখ্যাত অভিনেতা। কিন্তু বাবার পরিচয় আঁকড়ে বাঁচতে চাননি তিনি। তাই তারকা সন্তান হয়েও স্বস্তিকা ব্যতিক্রমী। আজ ওঁর জন্মদিন। ভাল থাকবেন প্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন: লিভারে জটিল রোগ, শরীর থেকে পাওয়া গিয়েছে ২ লিটার মদ, প্রকাশ্যে আরিয়া ময়নাতদন্তের রিপোর্ট

 

Exit mobile version