Site icon The News Nest

Swastika-Shovan: সোশ্যাল মিডিয়ায় লাগাতার কাদা ছোড়াছুড়ি শোভন -স্বস্তিকার, স্পষ্ট হচ্ছে বিচ্ছেদ বার্তা

sovon

একসময় তাঁদের ভালোবাসার রঙে লাল হত সোশ্যাল মিডিয়া। প্রকাশ্যে চলত প্রেমের বহিপ্রকাশ। ভালোবাসার মানুষকে নিয়ে কতই না মন ভোলানো পোস্ট। তবে খবর বলছে, প্রেমটা টেকেনি তাঁদের। আর ভালোবাসার বিচ্ছেদ হতেই শুরু হয়ে গেল কাদা ছোড়াছুড়ি। নিশ্চয়ই বুঝে গিয়েছেন কাদের কথা হচ্ছে। শোভন গঙ্গোপাধ্যায় ও স্বস্তিকা দত্ত। প্রকাশ্যে দুজনের কেউই মুখ খোলেননি। তবে নেটিজেনদের একাংশের ধারণা নাম না নিয়ে একে অপরকে কটাক্ষ করছেন দুজনেই।

সম্প্রতি শোভন নিজের সমাজমাধ্যমে লেখেন, “নিজেকে ক্ষমা করে দাও, যে ভাবে নিজের প্রাক্তনকে বহু বার করেছ।” এর কিছু ঘণ্টা পর একটি পোস্ট করেন স্বস্তিকা। যোগাসনে মগ্ন অভিনেত্রী। পরনে সাদা টি-শার্ট। তাতেই রয়েছে ইঙ্গিতবাহী লেখা, “ইউ সাক এনিওয়ে”। বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘‘যাই হোক না কেন, তুমি জঘন্য”। এর পর থেকেই নেটিজ়েনদের ধারণা, এক সময়ের জুটি একে অপরের উদ্দেশেই এই পোস্ট দিয়েছেন।

আরও পড়ুন: Fatafati: ঋতাভরীর স্বপ্ন বোনার গল্পকে ‘ফাটাফাটি’ সুরে বাঁধলেন চমক হাসান

শোভন-স্বস্তিকার বিচ্ছেদে তৃতীয় ব্যক্তি হিসেবে যে নামটা বারবার উঠে আসছে তা হল ইমন চক্রবর্তী। একসময় এই ইমনের সঙ্গেই প্রেম ছিল শোভনের। সেসব যদিও এখন অতীত। ইমন ঘর বেঁধেছেন নীলাঞ্জনের সঙ্গে। তাই এমন রটনায় অবাক গায়িকাও, সাফ জানিয়েছেন তিনি চান স্বস্তিকা-শোভন ভালো থাকুক। দুজনের কোনও বিচ্ছেদের খবরও তাঁর কাছে নেই। আর নিজের পারফেক্ট স্বামীতেই তিনি খুশি।

ইমনের নাম ওঠায় অস্বস্তিতে শোভন-স্বস্তিকাও। আনন্দবাজার অনলাইনকে ছোট পরদার ঝিলমিল বলেছেন, ‘এটা আমার আর শোভনের ব্যক্তিগত ব্যাপার, এখানে কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই।’

আরও পড়ুন: Trp Rating Chart : টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই অশনি সঙ্কেত! মাত্র দু-মাসেই শেষ ‘বালিঝড়’

 

Exit mobile version