Site icon The News Nest

এবার মাথায় প্রযোজকের টুপি! ইন্ডাস্ট্রির ‘Outsider’ তাপসী পান্নু নিলেন নতুন উদ্যোগ

taapsee pannu

বলিউডের প্রযোজক নায়িকাদের ব্যান্ড ওয়াগনে এবার যোগ দিলেন তাপসী পান্নুও। অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাটের পর এবার তিনিও।

বৃহস্পতিবারই প্রকাশ করলেন তাঁর প্রযোজনা সংস্থা ‘আইটসাইডার’-এর লোগো। বলিউডে কান পাতলে এ খবর আগেই মিলেছিল। তবে কী ধরণের ছবি প্রযোজনা করতে চান তাপসী? এ প্রশ্ন ওঠেই, কারণ অভিনেতা হিসাবে তাপসী যে ধরণের ছবি বা চরিত্র নির্বাচন করেন, তা তাঁর অভিনয় কেরিয়ারকে তরতরিয়ে এগিয়ে নিয়ে গেছে। তাঁর চরিত্র নির্বাচনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলার অবকাশ প্রায় নেই। তাপসী তাঁর সোশ্যাল হ্যান্ডেলে এখনও কী ধরণের ছবি প্রযোজনা করতে চান, তা নিয়ে স্পষ্ট করে কিছু না বললেও, সূত্রের খবর, বাস্তবসম্মত সামাজিক সমস্যা তাঁর প্রযোজনার বিষয় হবেই।

এই নতুন পথ চলায় তাপসী জুটি বাঁধলেন প্রায় ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন কনটেন্ট ক্রিয়েটর এবং প্রযোজক Pranjal Khandhdiya-র সঙ্গে। সুপার ৩০, ৮৩, সুরমা, পিকু, আজহার-এর মতো ছবির প্রযোজনার সঙ্গে সঙ্গে যুক্ত প্রাঞ্জল। তাপসীর আগামী ছবি রেশমি রকেট-এর প্রযোজকও প্রাঞ্জলই। তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে তাপসী লিখেছেন, ‘বন্ধুত্বকে একটা নতুন মাত্রা দিলাম। এবার থেকে আমরা কাজের জায়গায় পার্টনারও’।

আরও পড়ুন: জন্মের ২ মাস পরেও ICU-তে সন্তান’, মা হয়েছেন জানিয়ে ভেঙে পড়লেন দিয়া মির্জা

টুইটারে তাপসী লিখেছেন, ‘‘কখনো ভাবিনি একজন পাবলিক ফিগার হয়ে মানুষের এত ভালোবাসা পাব। ইন্ডাস্ট্রিতে নিজের একটা জায়গা তৈরি করতে পারব। অনেক ধন্যবাদ তাঁদের, যাঁরা আমার পাশে থেকেছে, আমাকে বিশ্বাস করেছে। আবার নতুন ভূমিকা। অনেক বড় দায়িত্ব। আমাকে শুভেচ্ছা জানান এবং আমার পাশে থাকুন, কারন আমি আমার যথাসাধ্য চেষ্টা করব সেরা-টা খুঁজে বের করতে। কারণ একজন ‘আউটসাইডার’ হিসেবেই যে সবটা দেখব।’’

নিজের এই প্রযোজনা সংস্থা সম্পর্কে বলতে গিয়ে তাপসী জানান, সিনেমার প্রতি আমার ভালোবাসা আরও একটা নতুন মাধ্যম পেল। আমি সেই সব প্রতিভাকে সুযোগ করে দিতে চাই, যাঁরা ইন্ডাস্ট্রিতে একটা ব্রেকের জন্য অপেক্ষা করে আছেন, রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। যাঁরা আমার মতোই কোনও গডফাদার ছাড়া ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চান, তাঁদের পাশে রয়েছে আমার Outsider Films। ক্যামেরার সামনে এবং পিছনে নবীন প্রতিভাদের জন্য আমার প্রযোজনা সংস্থার দরজা খোলা।

আরও পড়ুন: দাদা তৈমুরের মতই দেখতে! জেহ-র মাথায় আদুরে চুমু করিনার, ভাইরাল বেবোর দ্বিতীয় সন্তানের অদেখা ছবি

Exit mobile version