Site icon The News Nest

Tasnia Farin: বিয়ে করলেন ‘কারাগার’ খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিন, পাত্র কে?

TASNIA

বিয়ে করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। আট বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পেল ১১ আগস্ট। সোশ্যাল মিডিয়ায় বরের সঙ্গে ছবি দিয়ে অনুরাগীদের সুখবর দিলেন তাসনিয়া।

সোমবার সমাজমাধ্যমে একটি পোস্ট করেন তাসনিয়া। ফেসবুকের ওই পোস্টে তিনি লেখেন, ‘‘সাড়ে আট বছরের ভালবাসা অবশেষে ১১ অগস্ট পরিণতি পেল।’’ একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন অভিনয়ে আসার অনেক আগে কলেজজীবনে এই মানুষটিরই প্রেমে পড়েন তিনি। এই দীর্ঘ সময় ধরে নিজের সম্পর্ককে গোপনীয়তার আড়ালে মুড়ে রাখার কারণ হিসেবে তাসনিয়া লিখেছেন, ‘‘সময়ের সঙ্গে আমাদের জীবন বদলালেও সমীকরণ পাল্টায়নি। তাই আমরা আমাদের সম্পর্ককেও প্রকাশ্যে আনিনি।’’

ওই পোস্টে সেই প্রেমিকের নামও প্রকাশ্যে এনেছেন তাসনিয়া। তাঁর স্বামীর নাম শেখ রেজওয়ান। কর্মসূত্রে তিনি বাংলাদেশের বাইরে থাকেন। তবে তাসনিয়া যে ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁর স্বামীর সম্পূর্ণ মুখ দেখা যায়নি। তাসনিয়া জানিয়েছেন, পরিবার এবং নিকটাত্মীয়দের উপস্থিতিতে তাঁরা আইনি বিয়ে সেরেছেন। তাসনিয়া লিখেছেন, ‘‘ও বিদেশে থাকে বলে খুব দ্রুত সব করতে হয়েছে। কিন্তু ও দেশে ফিরলে বন্ধুবান্ধবদের সঙ্গে একটা ছোট্ট অনুষ্ঠান করার ইচ্ছে রয়েছে।’’

আরও পড়ুন: Jawan: ইন্টারনেটে ফাঁস ‘জওয়ান’-এর একাধিক ক্লিপ! দায়ের FIR, কড়া পদক্ষেপ মুম্বই পুলিশের

সোশ্যাল মিডিয়ায় স্বামীর নামও জানিয়েছেন তাসনিয়া, নাম শেখ রেজওয়ান। কর্মসূত্রে যিনি বাংলাদেশের বাইরে থাকেন। তবে স্বামীর পুরো মুখ ছবিতে দেখাননি। সামাজিক মাধ্যমে বাংলাদেশের এই অভিনেত্রীকে শুভেচ্ছা জানান তাঁর অনুরাগীরা।

২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো’ শীর্ষক একটি নাটকের মাধ্যমে ছোটপর্দায় পা রাখেন তাসনিয়া ফারিণ। ‘কারাগার’ ছাড়াও ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে তাসনিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে। পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতেও কাজ করেছেন। এই ছবির প্রচারে তিনি এসেছিলেন কলকাতাতেও।

আরও পড়ুন: Bigg Boss OTT 2: এলভিস যাদব জিতলেন ‘বিগ বস ওটিটি ২’, পেলেন নগদ ২৫ লক্ষ টাকা

Exit mobile version