Jawan’s clips stolen, leaked online: SRK’s production house files FIR

Jawan: ইন্টারনেটে ফাঁস ‘জওয়ান’-এর একাধিক ক্লিপ! দায়ের FIR, কড়া পদক্ষেপ মুম্বই পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামী ৭ সেপ্টেম্বর ছবি মুক্তি। তার আগে ফের ফাঁস হল শাহরুখের (Shah Rukh Khan) ‘জওয়ান’ (Jawan)-এর ক্লিপ। ইতিমধ্যে ছবির নির্মাতারা এই অভিযোগ জানিয়েছেন মুম্বই পুলিশে (Mumbai police)। প্রযোজনা সংস্থার দাবি, চুরি করে সেসব ভিডিও ভাইরাল করা হচ্ছে। অভিযোগ পাওয়ার পরই কড়া পদক্ষেপ করে মুম্বই পুলিশ। সূত্রের খবর, যে টুইটার হ্যান্ডলগুলি থেকে ভিডিও লিক হয়েছে, তাদেরকে নোটিস পাঠানো হয়েছে।

আর মাত্র ২৪ দিনের অপেক্ষা। তারপরই প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছে ‘জওয়ান’। ‘পাঠান’-এর মতো এই সিনেমাও যে বিপুল ব্যবসা করে বলিউডের বক্সঅফিসের গ্রাফ উর্ধ্বমুখী করবে, তা টিজার প্রকাশ্যে আসার পরই ভক্তদের শোরগোল দেখে আন্দাজ করা গিয়েছে। আর শাহরুখের এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলও তুঙ্গে। তাই মুক্তির আগেই ‘জওয়ান’-এর বেশ কিছু ভিডিও অনলাইনে দেখে সেসব শেয়ার করার সুযোগ হাতছাড়া করেননি অনুরাগীরা। তার বিরুদ্ধেই পুলিশের দ্বারস্থ শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইমেন্ট।

আরও পড়ুন: ‘Rocky Aur Rani Kii Prem Kahaani’: ধর্মেন্দ্র-শাবানার সাহসী চুম্বন… ‘বাবা যা ইচ্ছা করতে পারে’ : সানি

অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে রেড চিলিজ এন্টারটেইমেন্ট। সান্তাক্রুজ পুলিশ স্টেশনে তথ্যপ্রযুক্তি আইনের আওতায় কপিরাইটের অভিযোগে দায়ের হয়েছে FIR। তাদের প্রশ্ন, শুটিংয়ের সময় সেটের কলাকুশলী সকলের মোবাইল এমনকী কোনও যন্ত্রপাতি নিয়ে প্রবেশ করাও নিষিদ্ধ ছিল। তা সত্ত্বেও কীভাবে ভিডিও ফাঁস হল? ধন্দে শাহরুখের রেড চিলিজ।

পাঠান’-এর মতো শাহরুখের এই ছবিটিও যে বক্স অফিসে ঝড় তুলতে পারে, এমনই পূর্বাভাস শোনাচ্ছেন সিনেমা বিশেষজ্ঞরা। ছবির গল্প নিয়ে ভক্তদের মনের মধ্যে নানারকম প্রশ্ন উঠছে। গল্প কেমন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। তাই মুক্তির আগেই ‘জওয়ান’-এর বেশ কিছু ভিডিও অনলাইনে ফাঁস হতেই তা মুহূর্তে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। আপাতত আইনি নোটিস পাঠানো হয়েছে। এরপর পরবর্তী পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: Mainul Ahsan Noble: ফেসবুক পেজ জুড়ে একাধিক নগ্ন মহিলা! ফের বিতর্কের মুখে নোবেল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest