Site icon The News Nest

নববধূর সাজে নজর কাড়লেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা, দেখুন ভিডিও…

WhatsApp Image 2021 02 19 at 9.24.47 PM

অভিনেত্রী তিয়াসা রায় (Tiasa Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিয়াসা নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে টেলিটাউনে চলছে বিয়ের আবহ। তার মধ্যেই তিয়াসা নববধূর সাজে নিজের ছবি শেয়ার করলেন।

তাঁর পরনে ছিল লাল রঙের বেনারসী শাড়ি, ভারী গয়না, কপালে লাল টিপ ও সিঁথিতে সিঁদুর। তিয়াসা নিজের খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা। এই সাজে তিয়াসার একটি ভিডিও শেয়ার করা হয়েছে তাঁর ফ্যানপেজ থেকে। ভিডিওতে তিয়াসাকে ‘তেরে বিন’ গানের সাথে নাচ করতে দেখা যাচ্ছে।

সম্প্রতি সম্পন্ন হল নীল ভট্টাচার্য (Nil bhattacharya) ও তৃণা সাহা (Trina saha)-এর বিয়ে। তাঁদের গ্র‍্যান্ড রিসেপশনে উপস্থিত ছিলেন নীলের অনস্ক্রিন স্ত্রী তিয়াসা রায় (Tiasa Roy)। তিয়াসা তাঁর আন্তরিক শুভেচ্ছা জানালেন নীল ও তৃণাকে। নবদম্পতির সাথে তিয়াসার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: লাল বেনারসিতে রূপকথার বিয়ে সারলেন দিয়া মির্জা, দেখুন ছবি ও ভিডিও…

নীল ও তৃণার রিসেপশনে প্রায় সবাই শাড়ি ও লেহেঙ্গা চোলি পরলেও তিয়াসা নজর কাড়লেন লাল রঙের স্লিভলেস সিকুইনড গাউনে। লাল রঙের গাউনে তিয়াসাকে সুন্দরী লেগেছে।নীল ও তৃণার বিয়ের রিসেপশনে পাউট করে ছবিও তুলেছেন অভিনেত্রী।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ নিয়েছে কুড়ি বছরের লিপ। এই মুহূর্তে সিরিয়ালের নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া। সিরিয়ালে প্রবেশ করেছে শ‍্যামা ও নিখিলের একমাত্র মেয়ের। আপাতত ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহের দৃশ্যায়ণ চলছে।

আরও পড়ুন: তারকায় ঝলমলে ‘জুন আন্টি’র জন্মদিন, কারা হাজির হলেন শুভেচ্ছা জানাতে?

Exit mobile version