Site icon The News Nest

Nusrat Jahan: এবার হিন্দি ‘বিগ বস’-এর অতিথি নুসরত! ভাইজানের ডাকে কবে মুম্বই যাচ্ছেন?

nusrat

সুপারস্টার নায়িকা নুসরত জাহান নাকি খুব শিগগিরিই মুম্বই উড়ে যেতে চলেছেন। তাও আবার হিন্দি টেলিভিশনের সবথেকে বড় বিতর্কিত রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করার জন্য!

বিতর্ক তাঁর পিছু ছাড়েনি কেরিয়ারের শুরুর দিন থেকেই। কখনও পেশাগত জীবন, কখনও ব্যক্তিগত জীবন, কখনও রাজনৈতিক জীবন- নুসরত জাহান (Nusrat Jahan) মানেই যেন ‘বিতর্ক’! আর এর সঙ্গে সামঞ্জস্য রেখেই যেন তাঁর কাছে এলো হিন্দি ‘বিগ বস’-এর (Big Boss) অফার! আনন্দবাজার অনলাইনের খবর অনুযায়ী, হিন্দি ‘বিগ বস’ হাউসে (Big Boss) প্রতিযোগী হিসাবে যোগ দিতে চলেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। ইতিমধ্যে তাঁর পারিশ্রমিক নিয়েও আলোচনা চলছে।

আরও পড়ুন: Hrithik Roshan: ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, হৃতিকের কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

প্রশ্ন উঠেছে, হিন্দি ‘বিগ বস’-এ (Big Boss) নুসরতের যোগ দেওয়া কি তাঁর মুম্বই পাড়ি দেওয়ার উদ্যোগের প্রথম পদক্ষেপ? যশ দাশগুপ্ত মুম্বইতে নতুন ছবির শুট করছেন। তাঁর বিপরীতে রয়েছেন দিব্যা খোসলা কুমার। অভিনেত্রীর পাশাপাশি তিনি বসিরহাট কেন্দ্রের সাংসদও বটে। বিগ বস্‌ হাউসে গেলে তিনি যে কেন্দ্রের সাংসদ, সেই বসিরহাটের দায়িত্ব কে সামলাবেন, প্রশ্ন এখন তা নিয়ে।

প্রসঙ্গত, ‘বিগ বস’ মানেই বিতর্কিত তারকাদের একসঙ্গে একঘরে অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই। এই ঘরেই কত সম্পর্ক তৈরি হয়েছে, আবার কত সম্পর্ক ভেঙে গিয়েছে। সলমন খান সঞ্চালিত এই রিয়ালিটি শো নিয়ে বিতর্কও কম হয়নি। বরাবরই শিরোনামে থেকেছে ‘বিগ বস’-এর প্রতিটা সিজন। এর আগে শোনা গিয়েছিল, টলিউড সুপারস্টার জিৎ-এরও নাকি যাওয়ার কথা ছিল ‘বিগ বস’-এর ঘরে। কিন্তু পরে সেই জল্পনা উড়িয়ে দেন তিনি খোদ!

আরও পড়ুন: Pallavi Dey: স্টার জলসার নতুন সিরিয়ালে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-কে. যন্ত্রণা বুকে নিয়ে অপেক্ষায় বাবা-মা

Exit mobile version