Site icon The News Nest

Nusrat Jahan: সমুদ্রপাড়ে লাস্যময়ী নুসরত, রঙিন ছবি পোস্ট করতেই ট্রোলড অভিনেত্রী

nusrat VACC

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। হট অ্যান্ড বোল্ড লুকে ঝড় তোলেন পুরুষ হৃদয়ে। শুক্রবার নিজের ইনস্টা হ্যান্ডেলে রঙিন পোশাকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যশের পার্টনার নুসরত জাহান।

ছবির ক্যাপশনে থেকে এটুকু স্পষ্ট যে এই মুহূর্তে হলিডে মুডে রয়েছেন অভিনেত্রী। নির্দিষ্ট জায়গার নাম উল্লেখ করেননি। সমুদ্রেরপাড়ে কোথাও ঘুরতে গিয়েই সেক্সি পোজে ছবি পোস্ট করেছেন। টুপিসে উপচে পড়ছে হটনেস। উত্তাপ ছড়াচ্ছেন ইনস্টা পাড়ায়। এরপরই কমেন্ট বক্স ভরে গিয়েছে নেচিবাচক মন্তব্যে। সম্প্রতি মহানায়িকার সম্মানে সম্মানিত হয়েছেন নুসরত জাহান। সেই প্রসঙ্গে টেনেই নেটিজেনরা হেঁয়ালি করে লিখেছেন, মহানায়িকার রূপে মুগ্ধ। আসছে নতুন অ্যাওয়ার্ড।

আরও পড়ুন: KRK Arrest: প্রয়াত ঋষি কাপুর, ইরফান খানকে নিয়ে অবমাননাকর টুইট, মুম্বইয়ে ফিরতেই গ্রেফতার কমল আর খান

নুসরত বরাবরই লাস্যময়ী। তাঁরা রূপে ঘায়েল হয় লাখ লাখ। মা হয়েছেন আগের বছর অগস্টেই। কিন্তু সেটা নায়িকাকে দেখে বোঝা দায়। কয়েকমাসেই ওজন কমিয়ে ফিরে এসেছেন আগের চেহারায়। তাই তো যাকে বলে ‘পারফেক্ট ফিগার’ শো অফ করলেন সোশ্যালে। সমুদ্র-পাড় থেকে ছবি শেয়ার করলেন নুসরত জাহানের সঙ্গী যশ দাশগুপ্তও। নায়ক লিখলেন, ‘এই ধরনের দিনগুলোর জন্যই আমার জন্ম’। আর নায়িকা লিখলেন, ‘ঢেউ উঠতে দাও, তা সে চুলে হোক বা সমুদ্রে’।

আরও পড়ুন: National Cinema Day: যে কোনও সিনেমাহলে মাত্র ৭৫ টাকায় দেখুন ব্রহ্মাস্ত্র ও অন্যান্য ছবি, কবে মিলবে এই বিশেষ অফার

Exit mobile version