National Cinema Day: Movie Tickets Across India will Cost only Rs 75 on September 16

National Cinema Day: যে কোনও সিনেমাহলে মাত্র ৭৫ টাকায় দেখুন ব্রহ্মাস্ত্র ও অন্যান্য ছবি, কবে মিলবে এই বিশেষ অফার

১৬ সেপ্টেম্বর। ভারতের জাতীয় সিনেমা দিবস। এই বিশেষ দিনে সিনেমার টিকিটের দামে বড়সড় পরিবর্তন! দেশের সিনেমাহলগুলি পুনরায় খোলার উদযাপনে দেশজুড়ে নির্দিষ্ট সিনেমাহলগুলিতে টিকিটের দাম করা হবে মাত্র ৭৫ টাকা!

শুধুমাত্র ওই একদিনই দেশের চার হাজারেরও বেশি অংশগ্রহণকারী সিনেমাহলে টিকিটের মূল্য ৭৫ টাকা ধার্য হবে। ফলে সিনেমাপ্রেমীদের কাছে দিনটা কার্যতই উৎসবের বলা যায়। অফারটি PVR, INOX, Cinépolis এবং আরও অনেক কিছু সহ প্রধান থিয়েটারগুলির জন্য প্রযোজ্য — যদিও অফিসিয়াল ওয়েবসাইটগুলিতে এখনও বিষয়টি নিয়ে আপডেট করা হয়নি।

মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া জানিয়েছে, যাঁরা সিনেমা দেখতে ভালবাসেন, ওটিটির যুগে এখনও যাঁরা হলে গিয়ে সিনেমা দেখেন, যাঁদের অবদানের জন্য কোভিড পরবর্তী কঠিন সময় পেরিয়ে লাভের মুখ দেখেছে দেশের সিনেমা হলগুলি। তাঁদের ধন্যবাদ জানানোর জন্য জাতীয় চলচ্চিত্র দিবসে এই বিশেষ উদ্যোগ।

আরও পড়ুন: Pratik-Sonamoni: নতুন অবতারে সোনামণি-প্রতীক! কিন্তু হুমকির জেরে বন্ধ ‘বেহায়া’-র শ্যুটিং

কোন কোন সিনেমা হলে ৭৫ টাকায় টিকিট পাওয়া যাবে তা জানার জন্য নজর রাখতে হবে নেটমাধ্যমে। সংশ্লিষ্ট হলগুলি নিজস্ব সোশ্যাল মিডিয়া পেজে সে কথা জানিয়ে দেবে। টিকিটের দাম ৭৫ টাকা হলেও অনলাইন অ্যাপের মাধ্যমে টিকিট কাটলে বাড়তি টাকা দিতে হতে পারে।

৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ছবি ব্রহ্মাস্ত্র। ফলে এই ছবিও ১৬ সেপ্টেম্বর দেখে নেওয়া যাবে মাত্র ৭৫ টাকায়। সিনেমার টিকিটে এক দিনের এই বিপুল ছাড় প্রেক্ষাগৃহে দর্শক ফেরাবে, আশাবাদী সিনেমা হলের মালিকরা।

আরও পড়ুন: Baishakhi-Sovan: হাতে হাতে নতুন সংকল্প, শোভন-বৈশাখীর গণেশ পুজোর ছবি এখন চর্চায়