Site icon The News Nest

শরীরে রহস্যময় ট্যাটু! আবেদনময়ী লুকে ধরা দিলেন মধুমিতা

WhatsApp Image 2020 10 01 at 10.24.32 PM

অভিনেত্রী মধুমিতা সরকারের গ্ল্যামার কোশেন্ট যেন দিন দিন বাড়ছে। টলিউডে একদিকে যেমন অভিনয়ে তিনি তার ফ্যানেদের মন কেড়েছেন ঠিক তেমনই, সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী ফলোয়ার সংখ্যা প্রচুর। কীভাবে ইন্টারনেট দুনিয়ায় শিরোনামে থাকতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী। এবার হট প্যান্টে আবেদনময়ী লুকে নেট দুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা।

ছোটবেলা থেকেই নাচ ও গানে আগ্রহী ছিলেন মধুমিতা। ‘কেয়ার করি না’ থেকে ‘বোঝে না সে বোঝে না’ ‘মেঘ বালিকা’ থেকে ‘কুসুম দোলা’ নানান সিরিয়ালে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ছোটপর্দা থেকে বর্তমানে বড়পর্দাতেও নাম লিখিয়েছেন অভিনেত্রী। সাধারণের তকমা ভেঙে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন মধুমিতা।

আরও পড়ুন: সামনে এল ফার্স্ট লুক, ক্রিসমাসে মুক্তি শুভশ্রী-পরমের সাইকো-থ্রিলার ‘হাবজি-গাবজি’র

হট এন্ড বোল্ড লুকে চোখ ফেরানো দায় মধুমিতার দিক থেকে। সম্প্রতি অভিনেত্রী হট প্যান্টে উন্মুক্ত উরুতে একটি ছবি আপলোড করেছেন। উন্মুক্ত উরু থেকে উঁকি দিচ্ছে ট্যাটু। অভিনেত্রীর হট ছবি দেখে মাথা ঘুরবে বহু পুরুষের তা বলাই বাহুল্য।

সম্প্রতি লাল রঙের চোলি এবং হলুদ লেহেঙ্গাতে সেজে উঠেছেন তিনি।সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগেই মধুমিতা ‘চিনি’ আর ‘দেবদাস’-এই দুই নতুন কাজের খবর উপহার দিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত মৈনাক ভৌমিকের ‘চিনি’ ছবির শুটিংয়ে। ছবিতে মা-মেয়ের গল্প বলবেন পরিচালক। ফ্যামিলি ড্রামা বা রম-কমে বরাবরই সিদ্ধহস্ত মৈনাক। ‘চিনি’ও পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি। আর মধুমিতা এই প্রথম মৈনাকের ছবিতে কাজ করছেন। ছবিতে একেবারে অন্যরকম লুকে ধরা দেবেন অভিনেত্রী।

আরও পড়ুন: যৌন হেনস্থার মামলায় অনুরাগ কশ্যপকে সমন পাঠাল মুম্বই পুলিশ

Exit mobile version