Site icon The News Nest

Boudi Canteen Trailer: শুভশ্রী আসছেন ‘ক্যান্টিন’ সামলাতে, খাবার চেখে দেখবেন নাকি!

WhatsApp Image 2022 09 07 at 4.05.03 PM

আবারও এক গৃহবধূর স্বপ্নপূরণের কথা শোনাবে অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের আগামী সিনেমা ‘‌বৌদি ক্যান্টিন’‌। মঙ্গলবারই এই সিনেমার টিজার সামনে এসেছে। যা দর্শকদের খুবই পছন্দ হয়েছে। প্রসঙ্গত, পরিচালক হিসাবে পরমব্রতর বাংলা সিনেমায় আত্মপ্রকাশ বহু আগেই হয়ে গিয়েছিল। ‘‌বৌদি ক্যান্টিন’‌ সেই তালিকায় নতুনভাবে যুক্ত হল।

বৌদি ক্যান্টিন-এর গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ ও অরিত্র সেন। অতিরিক্ত চিত্রনাট্য লিখেছেন পরমব্রত নিজে। রান্না করতে ভালোবাসে এমন মেয়ের অস্তিত্ব খোঁজবার গল্প বলবে এই ছবি। পরিচালকের কথায়, ‘আমাদের সমাজের একাংশ একটা মেয়েকে তখনই সফল বলে মনে করে যখন সে বাইরে গিয়ে কাজ করে।…. মেয়েরা স্বাভাবিকভাবে যেটা পারেন, সেটা করেও কিন্তু একজন পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন। সেই বার্তা দেবে এই ছবি।

আরও পড়ুন: ঝড় তুলল বাংলাদেশি ওয়েব সিরিজ ‘কারাগার’, চঞ্চলের অভিনয় না দেখলে মিস করবেন

পরনে আকাশি রঙের হালকা মসলিন শাড়ি। স্লিভলেস হালকা গোলাপি রঙের ব্লাউজ। সিঁথিতে সিঁদুর। কপালে ছোট্ট লাল টিপ। একেবারে মধ্যবিত্ত বাঙালি ঘরের সুগৃহিনীর অবতারে ধরা দিলেন শুভশ্রী। আর ‘বৌদি’র এহেন অবতার দেখে ইতিমধ্যেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, পরিচালনার দায়িত্ব সামলানো পাশাপাশি এই সিনেমায় অভিনয়ও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। কাস্টিংও ভাল। শুভশ্রীর ছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তী ও অনুসূয়া মজুমদার। অনুসূয়াকে দেখা যাবে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে। উল্লেখ্য, ‘হাবজি-গাবজি’র পর আবারও পরমের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন শুভশ্রী।

আরও পড়ুন: Bigg Boss 16: নুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রাও! জমে উঠছে বিগবস

Exit mobile version